1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। আশুলিয়ায় চাঞ্চল্যকর শাহিন কবির হত্যা মামলার আসামী চায় থানা ছাত্রলীগের নেতৃত্ব যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা।। কুয়াকাটা পৌরসভায় ১৬ ’শ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে চাল বিতরণ কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ।। বঙ্গবন্ধুর নামে ৮ টি গরু ২টি মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র। পটুয়াখালীতে করোনায় আরও তিন জনের মৃত্যু।। কুয়াকাটায় ৩ হাজার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা। ২৪ ঘন্টায় করোনা আপডেট নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃত্যুঃ মোট মৃত্যু ১১১ জনঃ নতুন আক্রান্ত ৫৬ জন

অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৮ বার

কলাপাড়া প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমে ফাঁসিয়ে পরিকল্পিত ভাবে অন্যের স্ত্রী সহ নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি করে সটকে পড়ার অপরাধে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ সহ চার জনের নামে সমন জারি করেছেন আদালত। সম্প্রতি (২৯ডিসেম্বর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ জারী করেন।

পৌরশহরের রহমতপুর এলাকার দলিল লেখক মাসুদ খান বকু আদালতে মামলা দায়েরের পর আদালত মামলাটি আমলে নিয়ে এ আদেশ দেন। আদালতের বে সহকারী মো: ফেরদৌস মিয়া বিজ্ঞ আদালতের এ আদেশের সত্যতা স্বীকার করেন।

মামলা সূত্রে জানা যায়, মাসুদ খান বকু’র সাথে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বলিপাড়া গ্রামের রাজ্জাক চৌকিদারের মেয়ে শিমুল আক্তার’র সাথে ২০০৭ ইং সালে রেজিষ্ট্রী কামিনমূলে বিয়ে হয়। স্ত্রী নি:সন্তান হওয়ার কারনে সন্তান লাভের আশায় বাদী (বকু) প্রায় অর্ধকোটি টাকা খরচ করে ভারতে তাকে চিকিৎসা করান। এবং স্ত্রীর নি:সঙ্গতা কাটাতে আলিফ নামের একটি শিশুর লালন পালনের দায়িত্ব নেন বাদী। এরপর ভবিষ্যৎ চিন্তায় স্ত্রীর নামে কষ্টার্জিত টাকায় ব্যাংকে একাধিক ডিপিএস সহ তার পছন্দের বিভিন্ন ডিজাইনের স্বর্নালঙ্কার ক্রয় করে দেন তিনি। কিন্তু স্ত্রী পেশাগত কারনে তার বাসায় অনুপস্থিতির সুযোগে ফেসবুক, জিমেইল’র মাধ্যমে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ’র পরকীয়া প্রেমের জালে জড়িয়ে পড়ে। অত:পর শারিরীক সম্পর্ক স্থাপন সহ ঘটনার দিন ও সময় পরিকল্পিত ভাবে তার ব্যবহৃত সকল ডিজাইনের স্বর্নালঙ্কার, বাসায় থাকা নগদ টাকা ও স্ত্রীর ডিপিএস ভেঙ্গে লক্ষ লক্ষ টাকা নিয়ে মোটর সাইকেল যোগে সটকে পড়ে। এসময় স্বাক্ষীরা বাঁধা নিষেধ করলে কথিত সাংবাদিক নাহিদ পারভেজ তাদের খুন জখমের হুমকী প্রদান করে বলে ভিকটিম (বকু) তার নালিশী মামলায় উল্লেখ করেছেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas