1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

জৈন্তাপুরে অপহরণ মামলার পলাতক আসামী গ্রেফতার ও ভিকটিম-কে উদ্বার করা হয়েছে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৪৯ বার

নিজস্ব সংবাদদাতা।।

জৈন্তাপুর মডেল থানায় দায়েরকৃত একটি অপহরণ মামলার পলাতক আসামী-কে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে একই এলাকার বাসিন্দা ভিকটিম অপহৃত তরুনী কেও উদ্বার করা হয়।

গত ২১ ডিসেম্বর বুধবার জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক নিখিল চন্দ্র দাস গোপন সংবাদ পেয়ে সিলেটের কয়েকটি পৃথক জায়গায় অভিযান পরিচালনা করে অপহরণ মামলার পলাতক আসামী জৈন্তাপুর নিজপাট গুয়াবাড়ি গ্রামের ফয়জুল হকের পুত্র সেবুল আহমদ (৩২) কে গ্রেফতার করেন। এই সময় অপহৃত তরুনী কে উদ্বার করা হয়েছে। উদ্বার হওয়া অপহৃত তরুনী কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসেস সেন্টারে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, জৈন্তাপুর মডেল থানার মামলা নং-২৩, তারিখ-১৭ অক্টোবর-২০২২ইং।
অপহরণ ঘটনায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৭/৩০’র মামলার এজাহারভূক্ত পলাতক আসামী সেবুল আহমদ (৩২), পিতা-ফয়জুল হক নিজপাট গুয়াবাড়ি জৈন্তাপুর সিলেটের বিরুদ্ধে একটি অপহরণ মামলা রুজু করা হয়। ঘটনার পর পুলিশ আসামী কে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। প্রতিনিয়ত স্থান পরিবর্তন করায় তাদের কে গ্রেফতার করা সম্ভব হয় নাই।
অবশেষ তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীর অবস্থান নিশ্চিত হওয়ার পর বিয়ানীবাজার ও দক্ষিন সুরমা থানা পুলিশ এবং এসএমপি সিলেটের সহযোগিতায় দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান চালিয়ে আসামি-কে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে ভিকটিমকে উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামী কে কোর্টে চালান করা হয়েছে এবং উদ্বার হওয়া ভিকটিম কে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট ওসমানীতে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ বলেন, অপহরণ ঘটনার পর আসামী ভিকটিম তরুনী কে নিয়ে পালিয়ে যায়। ভিকটিম কে উদ্বার ও আসামী গ্রেফতার করতে পুলিশ মাঠে তৎপর হয়ে পড়ে। এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম কে উদ্বার ও আসামী কে গ্রেফতার করা সম্ভব হয়েছে। আদালতের মাধ্যমে আসামী-কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas