1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

দোকান ঘরের সীমানা নিয়ে দ্বন্দ্বে ইটপাটকেলে পা ভাঙলেন ব্যবসায়ীর

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৫৩৮ বার

বরগুনা প্রতিনিধি
মুজিব বর্ষ উপলক্ষে বরগুনায় ডিসিআর জমির দোকান ভেঙে নতুন করে এক ডিজাইনে তৈরি করতে গেলে সীমানা নিয়ে ক্রোকারিজ ব্যবসায়ী সবুজ ও জাল সুতা ব্যবসায়ী সোহাগের মধ্যে দ্বন্দ্ব হয়। একপর্যায়ে সবুজ ইট পাটকেল করে সোহাগের হাটুর বাটি ফাটিয়ে দেয়।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার বেলা ১২ টার দিকে বরগুনা শহরের কসমেটিকস পট্টিতে।

আহত সোহাগের বড় ভাই শামীম বলেন, মুজিব বর্ষ উপলক্ষে বরগুনা শহরের সকল ডিসিআর জমির ঘরগুলো এক ডিজাইনে তৈরি করার নির্দেশ দেন বরগুনা জেলা প্রশাসক। তারই ধারাবাহিকতায় ক্রোকারিজ ও কসমেটিকসের দোকান গুলো কাজ শুরু হয়েছে। সবকিছু ভেঙে গুঁড়ো করে নতুন করে কাজ শুরু করতে গেলে ক্রোকারিজের ব্যবসায়ী সবুজের দোকানের সিমানা নিয়ে সোহাগের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সবুজ ক্ষিপ্ত হয়ে সোহাগের দিকে ইট ছুড়ে মারলে সেই ইট গিয়ে সোহাগের ডান পায়ের হাটুতে গিয়ে পড়লে, হাটু বাটি ৩ খন্ড হয়ে যায়। সোহাগের ডাক চিৎকারে আমি ছুটি এসে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। প্রাথমিক চিকিৎসা দিয়ে এক্স করে হাটুর অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরো বলেন, ক্রোকারিজ ব্যবসায়ী সবুজের দেয়ালটি সোহাগের সীমানার মধ্যে ৬ ইঞ্চি থাকায় সেই পুরনো দেয়ালটি ভেঙে সোজা করার জন্য আমরা ভূমি অফিসে গেলে। এসিলেন্ট স্যার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ মিয়াকে দায়িত্ব দিলে, তারই উপস্থিতিতে দেয়াল ভাঙ্গার সময় এই ঘটনাটি ঘটে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে সবুজের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

অপর দিকে সোহাগকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বরগুনা সদর থানায় গেলে পুলিশ বলেন আপনারা লিখিত অভিযোগ দেন। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রথমত রোগের চিকিৎসা হোক।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x