1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। রাজবাড়ী খানখানাপুর ইউনিয়নে মৃত, নাজু শেখ কে ঘিরে দোয়া মাহফিল অনুষ্ঠিত সংস্কারের অভাবে অস্তিত্ব বিলীনের পথে হিন্দু ধর্মাবলম্বীদের তীর্থস্থান কানাই-বলাই দিঘী বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত” বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বাউফলে সাংবাদিকের উপরে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন। মহিপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে দুই জনের বিষপানে প্রেমিকের মৃত্যু। কলাপাড়ার ডালবুগঞ্জে নৌকা প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর।। কুয়াকাটায় ১৬ মণ জাটকা ইলিশ জব্দ আজ কলকাতায় আসাউদ্দিন ওয়ারিস সভার অনুমতি দিল না পুলিশ জাতীয় প্রেস থেকে গডফাদার আকরামের নেতৃত্বে সাংবাদিক আতিকুর রহমান কে অপহরণের চেষ্টা,শাহবাগ থানায় জিডি আজ হাকিমপুর পুনরায় ২য় বারের মত নির্বাচিত পৌর মেয়র জামিল হোসেন চলন্ত কে সংবর্ধনা

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে কুয়াকাটা পৌরসভায় সতন্ত্র প্রার্থীর বিজয়।।

  • আপডেট সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৩৩ বার

কুয়াকাটা প্রতিনিধিঃ
ইভিএম পদ্ধতিতে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটলো কুয়াকাটা পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে সতন্ত্র প্রার্থীর বিজয়কে কেন্দ্র করে গড়ে উঠেছে ব্যাপক আলোচনা সমালোচনা।

কুয়াকাটা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক-২৬৮৪ ও
স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীক- ৩৩৩৩ ভোট পেয়েছে। সতন্ত্র প্রার্থী জগ মার্কা প্রতীকের প্রার্থী মোঃ আনোয়ার হোসেন হাওলাদার ৬৪৯ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ইভিএম পদ্ধতিতে উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার সাগরকন্যাখ্যাত কুয়াকাটা পৌরসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। দু-একটি অপ্রিতিকর ঘটনা ঘটলেও গুরুতর কোনো খবর পাওয়া যায়নি। সোমবার সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষভাবে ভোট দিতে পেরে ভোটাররা খুশি।

ভোটারদের মতে ইভিএম পদ্ধতিতে এ নির্বাচন রেকর্ড সৃষ্টি করেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন নারী ভোটাররা। দুপুর ১টার মধ্যেই প্রতিটি কেন্দ্রে ৯০ভাগ ভোট গ্রহণ হয়েছে। ভোটাররা বলেন, খুব সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে ভোট দিতে পেরেছি। এমন কথা জানিয়েছে অনেক ভোটাররা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ৮টায় শুরু হয়েছে ভোট গ্রহণ। বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। এ পৌরসভায় মোট ৮হাজার জন ভোটার। আর মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, হাতপাখা ও স্বতন্ত্রসহ ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।
৯টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তবে স্বতন্ত্র প্রার্থী মেয়র মোঃ আনোয়ার হাওলাদার সন্তোষ প্রকাশ করে তিনি সাংবাদিকদের বলেন সুষ্ঠু নির্বাচন হয়েছে।

উপজেলা রিটানিং ও নির্বাচন কর্মকর্তা মো. আ. রশিদ জানান, কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas