1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

বিএমএসএফ প্রতিষ্ঠাতাকে হুমকি : বরিশাল নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৮৪ বার
বিএমএসএফ প্রতিষ্ঠাতাকে হুমকি : বরিশাল নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

বিশেষ প্রতিনিধি।।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফরকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। তথ্য বলছে, সম্প্রতি সংগঠনের মধ্যে নিয়মবহির্ভূত কর্মকা-ের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় এই ঘটনার সূত্রপাত। সম্প্রতি এ কারণে ট্রাস্টি বোর্ড কেন্দ্রীয় নিবাহী কমিটি স্থগিত করেছেন।

রবিবার (০৪ ডিসেম্বর) সকালে এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দার পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বরিশালের সভাপতি শেখ শামীম ও সাধারণ সম্পাদক আফছার উদ্দিন মৃধাসহ নেতৃবৃন্দ।

এছাড়াও এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক আরিফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর দেশে সাংবাদিক নির্যাতন বন্ধে, সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষায় সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

সারাদেশের সাংবাদিকদের স্বার্থ রক্ষায় তিনি ১৪ দফার আন্দোলন ছাড়াও জাতীয় গণমাধ্যম সপ্তাহের প্রবর্তক। সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন, নির্যাতিত সাংবাদিকদের চিকিৎসা ও আইনি সহায়তার জন্য ১৩ দফাসহ মফস্বলের সাংবাদিকদের জন্য জার্নালিস্ট শেল্টার হোম গড়ে তুলে গণমাধ্যম ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি আহমেদ আবু জাফর দেশের ২৫টি সাংবাদিক সংগঠনের ঐক্যজোট অ্যালায়েন্স অফ বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এ্যাবজার সদস্য সচিব মনোনীত হন।

অবিলম্বে হুমকি দাতাসহ এর সাথে জড়িত উস্কানি দাতাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান নেতৃবৃন্দ।

মৃধা আফছার
সাধারণ সম্পাদক
বিএমএসএফ, বরিশাল।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas