1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

৫৯ বিজিবি কর্তৃক চকপাড়া সীমান্তে দেশী ওয়্যান স্যুটার গান গুলি, ইয়াবা আটক

  • আপডেট সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৬৪ বার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।।

গোপন তথ্যের ভিত্তিতে অদ্য ০২ ডিসেম্বর ২০২২ তারিখ আনুমানিক রাত ০২০০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধিনায়ক এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল চকপাড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৩/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়া স্থানে ০৩ জন চোরাকারবারীকে দেখতে পায়। এ সময়ে টহল দল তাদেরকে ধাওয়া করলে ০১টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল উক্ত স্থান তল্লাশী করে ফেলে যাওয়া ব্যাগ হতে মালিকবিহীন ০৪টি দেশী ওয়্যান স্যুটার গান এবং ০৪ রাউন্ড গুলি আটক করতে সক্ষম হয়। আটককৃত দেশী ওয়্যান স্যুটার গান এবং গুলি।
০২ ডিসেম্বর ২০২২ তারিখ আনুমানিক রাত ০২৩০ ঘটিকায় চকপাড়া বিওপির নায়েক মোঃ আব্দুল বারিক এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৩ মেইন হতে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপ চকপাড়া মাঠ নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৭৫০ পিস ইয়াবা আটক করতে সক্ষম হয়। আটককৃত দেশি ওয়ান সুটার গান ও গুলি এবং ইয়াবা এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas