1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

শেরপুরে আগুনে পুড়ে দোকান ও বাড়ির ব্যাপক ক্ষতি

  • আপডেট সময় বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুর পৌর শহরের হাটখোলা এলাকায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ২৯ নভেম্বর মঙ্গলবার রাতে হাজী আব্দুল কুদ্দুস সরকারের একটি ভ্যারাইটি স্টোর ও বাড়ি আগুন লেগে ভষ্মিভুত হয়েছে। এতে প্রায় সোয়া কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।
জানা যায়, শেরপুর পৌর শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার মৃত ছহির উদ্দিন সরকারের ছেলে আব্দুল কুদ্দুস সরকার বাড়ির একটি অংশে আলিফ লাম মিম নামে একটি ভ্যারাইটি স্টোর দিয়ে ব্যবসা করে আসছিল। ২৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দোকান খোলা রেখে আব্দুল কুদ্দুস নামাজে যায়।
এ সময় দোকানের দোতলায় গোডাউনে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে দোকানের ফোম ও প্লাস্টিকের ম্যাটে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পরে বাড়ি ও দোকান পুড়ে ভষ্মিভুত হয়। এতে দোকানের মালামাল ৬০ লাখ টাকা, বাড়িতে রাখা নগদ সাড়ে ৬ লাখ টাকা ২১ ভরি সোনার গহনা ও দোকান ও বাড়ির আসবাবপত্র পুরে ৪৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
সেই সাথে পাসপোর্ট, জমির দলিলপত্রাদি সহ মূল্যবান কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে বলে আব্দুল কুদ্দুস সরকার জানান। ৯৯৯ এ কল পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউস ইন্সপেক্টর নাদির হোসেন বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas