1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

মেহেরপুরে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত

  • আপডেট সময় সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৫৩ বার

মেহেরপুর প্রতিনিধি।।
চলতি সালে অনুষ্টিত এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ এবং গাংনীর সন্ধানী স্কুল এন্ড কলেজ মেহেরপুর জেলার তাদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে।
মেহেরপুর জেলার ৩ টি উপজেলার ৪ টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের কোনটিতেই শতভাগ পাস করেনি। মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, সন্ধানী স্কুল এন্ড কলেজ এবং জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে শতভাগ শিক্ষার্থী পাশ করেছে।

ফলাফলে জেলায় শীর্ষ স্থান অধিকার করেছে মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ এবং গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ। চলতি সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ৬৪ জন। জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে শতভাগ পাস করার পাশাপাশি ৪৭ জন জিপিএ-৫ পাওয়ার গৌরব অর্জন করেছে। জিনিয়াস থেকে কমার্সে ৫ জন শিক্ষার্থীর সকলের জিপিএ-৫ পেয়েছে। জিনিয়াস ল্যাবরেটরীতে এ প্লাস প্রাপ্তদের শতকরা হার ৭৩.৪৩%।

গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে ১৪৭ জন পরীক্ষা দিয়ে সকলেই পাশ করেছে। এখানে পাশের শতকরা হার শতভাগ এর পাশাপাশি জিপিএ-৫ পেয়েছে ১৩০ জন। যার শতকরা হার ৮৮.৮৪%।

জেলায় তৃতীয় স্থান অধিকার করেছে মেহেরপুরের গাংনী উপজেলা জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়। চলতি সালের জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৬ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাস সহ জিপিএ-৫ পেয়েছে ৪৬ জন। জেলায় ৪র্থ স্থান অধিকার করেছে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এখান থেকে এবার ২৫২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ২৪৭ জন, জিপিএ-৫ পেয়েছে ১২১ জন, পাশের শতকরা হার ৯৮-০২%, , জিপিএ প্রাপ্ত শতকরা হার ৪৮%।

৫ম স্থানে রয়েছে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়। গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়েছিল ২৩২ জন, পাস করেছে ২২৬ জন, এখানে জিপিএ-৫ পেয়েছে ১১১ জন।

মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে এবার পরীক্ষা দিয়েছিল মোট ২১১ জন, পাস করেছে ২০৭ জন জিপিএ-৫ পেয়েছ ৭৮ জন, পাশের শতকরা হার ৯৮.১০% , জিপিএ-৫ এর শতকরা হার ৩৬.৯৬%।

গাংনী সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে চলতি সালে পরীক্ষা দিয়েছিল ৯৭ জন, পাশ করেছে ৯৬ জন, জিপিএ-৫ পেয়েছে ৩১ জন, পাশের শতকরা হার ৯৮.৯৬% ।

মুজিবনগর সরকারী মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২০ জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ১১০ জন, জিপিএ-৫ পেয়েছে ৩১ জন, শতকরা পাশের হার ৯১.৬৬%।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas