1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কুয়াকাটা পৌর নির্বাচন- ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ বিষয়ক মতবিনিময় সভা।

  • আপডেট সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ২৫৯ বার

বিশেষ প্রতিনিধি\
কুয়াকাটা পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণে করনীয় ও প্রার্থীদের আচরণবিধি বিষয়ে শুক্রবার বেলা ১১টায় পর্যটন হলিডে হোমস যুবপান্থ নিবাসের হলরুমে সচেতনতামুলক এক মত বিনিময় সভা করেছেন পটুয়াখালী জেলা নির্বাচন কমিশনার। বৃহস্পতিবার দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার পর নির্বাচনী পরিবেশ সুষ্ঠ রাখতে প্রার্থীদের নিয়ে এ মতবিনিময় করেছেন নির্বাচন কর্মকর্তা ও কুয়াকাটা পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার জিয়াউর রহমান খলিফা। এসময় প্রার্থীরা নির্বাচনী এলাকাকে বহিরাগতমুক্ত করার দাবী জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নৌকার মেয়র প্রার্থী আ:বারেক মোল্লা, স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার, ধানের শীষ মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ আঃ আজিজ মুসুল্লী ও হাত পাখা প্রতীকের হাজী মোঃ নুরুল ইসলামসহ সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীগণ।

মত বিনিময় সভায় প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ এবং অনুপ্রবেশকারীদের দৌরাত্ব বন্ধের দাবী জানিয়ে বলেন, অনুপ্রবেশকারীরা কুয়াকাটায় এসে সহিংসতা করছে। রিটার্নিং অফিসার জিয়াউর রহমান খলিফা প্রার্থীদের এ দাবীর প্রতি একাত্বতা পোষণ করে জানান, শিগগিরই কুয়াকাটাকে বহিরাগত মুক্ত করা হবে। তিনি এসময় ইভিএম পদ্বতিতে ভোট প্রদানের কৌশল প্রার্থীদের বলে দেন।

প্রসঙ্গত,বৃহস্পতিবার পর্যটনকেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২৬ জনকে হাসপাতালে নেওয়া হয়। স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের পোস্টার লাগাতে বাধা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল বলে জানা গেছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas