1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বাউফলে সাংবাদিকের উপরে হামলাকারী সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন। মহিপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একসঙ্গে দুই জনের বিষপানে প্রেমিকের মৃত্যু। কলাপাড়ার ডালবুগঞ্জে নৌকা প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর।। কুয়াকাটায় ১৬ মণ জাটকা ইলিশ জব্দ আজ কলকাতায় আসাউদ্দিন ওয়ারিস সভার অনুমতি দিল না পুলিশ জাতীয় প্রেস থেকে গডফাদার আকরামের নেতৃত্বে সাংবাদিক আতিকুর রহমান কে অপহরণের চেষ্টা,শাহবাগ থানায় জিডি আজ হাকিমপুর পুনরায় ২য় বারের মত নির্বাচিত পৌর মেয়র জামিল হোসেন চলন্ত কে সংবর্ধনা পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন আলিপুরে কারিতাস প্রায়স প্রকল্পের কৃষক মাঠ দিবস পালন কর্মসূচি-২০২১ বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা প্রেসক্লাব পটুয়াখালী কার্যকরী কমিটি গঠন,মশিউর সভাপতি জুয়েল সাধারন সম্পাদক, মু,হেলাল আহম্মেদ যুগ্ম সাধারণ সম্পাদক।

কুয়াকাটায় হোটেল তাজ’র কর্মচারী ইয়াবাসহ গ্রেফতার।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৫৬ বার

বিশেষ প্রতিনিধি।।
পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের মালিকানাধীন আবাসিক হোটেল তাজ এর কর্মচারী মোঃ রাজু ঘরামী (২৮) কে ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ । গোপন তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ বুধবার রাতে রাজুকে গ্রেফতার করে। মহিপুর থানার এস আই সাইদুল ইসলাম জানান,রাজু দীর্ঘদিন ধরে বিভিন্ন হোটেলে ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল। বহন করার সময় তার কাছ থেকে ৭পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে রাজুর তথ্যের ভিত্তিতে হোটেল তাজ এর পাশ থেকে আরও ৩পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঃ বারেক মোল্লার ভাই লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা দাবী করেন, আগামি ২৮ ডিসেম্বর কুয়াকাটা পৌর নির্বাচনে অংশগ্রহনকারী স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীদের মাঝে ইয়াবা সাপ্লাই দেয়ার জন্য মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার তার হোটেল কর্মচারী দিয়ে ইয়াবা সংগ্রহ করেছে। তবে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন,তার হোটেল কর্মচারী ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকলে আইন অনুযায়ী প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন। এ বিষয়ে তিনি কিছুই জানেনা এমনটাই আমাদের কুয়াকাটা ডটকমকে বলেন।
মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজু ইয়াবা বহনকালে গ্রেফতার হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas