1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কুয়াকাটায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

  • আপডেট সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৭১ বার


বিশেষ প্রতিনিধি।
কুয়াকাটা প্রেসক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। বিকেল ৪ টায় প্রেসক্লাব মিলনায়তনে বিজয় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে ও কাজী সাঈদের সঞ্চালনায় উপস্থিত সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, দীর্ঘ ৯ মাসের যুদ্ধের পর দেশটি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত হয়। আমরা পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে অর্জিত স্বাধীনতা রক্ষায় আমরণ কাজ করে যাব।
পাশাপাশি কুয়াকাটা পৌর আওয়ামী লীগ, ট্যুরিষ্ট পুলিশ, নৌ-পুলিশ,ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক),কুয়াকাটা ক্লাব, কুয়াকাটা পৌর যুবলীগ,ছাত্রলীগ,মহিপুর থানা যুবলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে পুস্প অর্পনের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধে নিহত বীর শহীদদের শ্রদ্ধাবরে স্মরণ করে। দিবসটি উপলক্ষ্যে কুয়াকাটা প্রেসক্লাব কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা,ট্যুরিষ্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাব হোসেন পুস্প অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন,মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট,ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক )’র প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা ক্লাবের সভাপতি ওয়াহিদুজ্জামান সোহেল,কুয়াকাটা যুব সমাজ কল্যান সমিতির সভাপতি রোটারিয়ান মোঃ জিয়াউর রহমান, বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান,পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas