1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

পানের বরে চোর ধরতে অবৈধ বিদ্যুৎ সংযোগে বৃদ্ধর মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৮৫৪ বার

সাইফুল ইসলাম জুলহাস (স্টাফ রিপোর্টার)
বরগুনা সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের তুলসীবেড়িয়া গ্রামে চোর ধরতে পানের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিব মৃধা নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

তুলসীবাড়িয়া গ্রামের বাবু কীর্তনীয়ার ছেলে গণেশ কীর্তনীয়া চোর ধরার জন্য পানের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। হাবিব সেখান থেকে মাছ ধরতে গেলে অবৈধ বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধার পারিবারিক সূত্রে জানা যায়,বৃহস্পতিবার রাতে হাবিব মৃধা পরিবারের সাথে খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের মতো মাছ ধরার উদ্দেশ্যে ধানক্ষেতে যায়। সকাল হলেও ফিরে আসেন না তার পরিবার অনেক খোঁজাখুঁজির পরে হাবিবের মেজো ছেলে রফিক ও স্থানীয় শাহিন শুক্রবার সন্ধ্যার দিকে গণেশের পানের বরের পাশে পড়ে থাকতে দেখেন। বাবার মৃতদেহ দেখে অচেতন হয়ে পড়েন রফিক। স্থানীয়রা থানায় ফোন দিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়া।

স্থানীয়রা বলেন, পানচুরি হওয়ার নাম করে গণেশ পাণের বরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে একটি মৃত্যু ফাঁদ পেতেছেন। আর সে ফাঁদে পড়ে বৃদ্ধ হাবিবের মৃত্যু হয়েছে। এটা আসলে কোন ধরনের সিস্টেম বিদ্যুৎ সংযোগ দিয়ে চোর ধরা আমাদের জানা নেই আমরা এর কঠিন বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছি পোসমাডাম এর জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে । তদন্ত করে মৃত্যুর ঘটনা উদঘাটন করা যাবে। তবে ধারণা করা গেছে বিদ্যুৎ পিষ্ট হয়ে মারা গেছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas