1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে শরীরে কেরোসিন দিয়ে আগুন গ্রেফতার -১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৪৫২ বার

সাইফুল ইসলাম জুলহাস (স্টাফ রিপোর্টার)
বৃহস্পতিবার সকাল ৮ টায় বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকার রইজ খলিফার ছেলে হিমু নিজের স্ত্রী এর ভাইয়ের বউয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে তাতে তার স্ত্রী নীপা বাধা দেওয়ায় । তার রেশ ধরে তাকে হত্যার উদ্দেশ্যে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

জানা যায়, মামাতো ভাই পারভেজ (টমাস) এর স্ত্রী আকলিমা ও মামা ইউসুফ এদের ইঙ্গিতে স্বামী মোঃ হিমু খলিফার ধরা স্ত্রী নিপা আক্তারকে হত্যার উদ্দেশ্যে শরীরে কেরাসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ।

ঘটনা সূত্রে জানা যায়, স্ত্রী কে প্রায় নির্যাতন করতো এবং নির্যাতন করে বদরখালি বাওয়ালকার শশুর বাড়িতে পাঠিয়ে দেয় স্ত্রী কে। পরবর্তীতে স্ত্রী ছেলেমেয়েদের মায়ায় আবারও বাড়িতে চলে আসে। এর ভিতরে স্বামী দ্বিতীয়  বিয়ে করে। এই দ্বিতীয় বিয়ের কথা প্রথম স্ত্রী আকলিমা জানতে চাইলে তার ওপরে আবার ও নির্যাতন করে। এক পর্যায়ে স্ত্রীর শরীরে কেরোসিন তেল দিয়ে আগুন লাগিয়ে দিলে চুল সহ শরীরের কিছু অংশ পুড়ে যায়! পরবর্তীতে স্থানীয়রা ও স্বজনরা মিলে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করে। 

মেয়ে সাদিয়া বলেন, আমার আম্মুকে প্রায় মারধোর করতো আব্বু। আজকে সকালে আমার আব্বু-আম্মুর গায়ে কেরোসিন তেল দিয়ে আগুন লাগিয়ে দেয়! আম্মুর কান্না শুনে আমি চিৎকার করলে আশেপাশের লোকজন দৌড়ে এসে আগুন নিভিয়ে ফেলেও আম্মুর অনেক যায়গা পুরে যায়।

ছেলের মামাতো ভাই পারভেজ ওরফে ( টমাস) বলেন, এই মহিলার চরিত্র অনেক খারাপ! এই মহিলা আমাদের পরিবারকে ধ্বংস করে ফেলেছিল প্রায়। সে যেইসব বলছে আমাদের বিরুদ্ধে সব কিছুই মিথ্যা। আমাদের ফাঁসানোর জন্য নিজের গায়ে নিজে আগুন লাগিয়ে এটা এক ধরনের চক্রান্ত। 

বরগুনা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আমরা খবর শুনে ঘটনাস্থলে গিয়ে স্ত্রীর মৌখিক অভিযোগ অনুযায়ী একজনকে গ্রেফতার করেছি। এবং মামলা প্রকৃয়াদিন আছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x