1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

মধুখালীতে পাঁচ জয়িতা সম্মাননা পেলেন।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ বার

সুজল খাঁন, মধুখালীঃ

আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষে ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (০৯ ডিসেম্বর) সকাল ১১ টায় মধুখালী উপজেলা অফিসার্স ক্লাব উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যাগে উপজেলার বিভিন ক্ষেত্রে অসামান্য আবদান রাখার জন্য পাচঁ জয়িতাক সম্মাননা প্রদান করা হয়েছে।

সম্মাননা পাওয়া জয়িতা নারীরা হলেন অর্থনৈতিক ক্ষেত্রে সেলিনা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নার্গিস পারভীন, সফল জননী মোসাঃ আলিয়া বেগম, উদ্যমি নারী হিসেবে সরস্বতী রানী , সমাজ উনয়ন অর্চনা রাণী বসু।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুমের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা অধির কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠান বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোর্শেদা আক্তার মিনা, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সুরাইয়া খাতুন, জেলা পরিষদ সদস্য দেব প্রসাদ রায়, মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল। জয়িতাগন জীবনের সাফল্যে তুলে ধরে বক্তব্য রাখেন নার্গিস সুলতানা ,অর্চনা রানী বসু ও সেলিনা বেগম। এ সময় পাচঁ জয়িতা নারী তাদর অনুভুতি প্রকাশ করেন। অনুষ্ঠানের অতিথিগন নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা ও ক্রেশ তুলে দেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas