1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। আজ হাকিমপুর পুনরায় ২য় বারের মত নির্বাচিত পৌর মেয়র জামিল হোসেন চলন্ত কে সংবর্ধনা পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন আলিপুরে কারিতাস প্রায়স প্রকল্পের কৃষক মাঠ দিবস পালন কর্মসূচি-২০২১ বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা প্রেসক্লাব পটুয়াখালী কার্যকরী কমিটি গঠন,মশিউর সভাপতি জুয়েল সাধারন সম্পাদক, মু,হেলাল আহম্মেদ যুগ্ম সাধারণ সম্পাদক। পটুয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যা ও বাউফলের সাংবাদিক হারুন খাঁনের উপরে হামলার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন বরগুনা জেলা’র সহ- সভানেত্রী সাবরিন জাহান’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত মহান ২১শে ফেব্রুয়ারিতে জাতীয় পতাকা উত্তলনের নিয়ম অনেকেই জানেনা পটুয়াখালীর বাউফলে ফের রক্তাক্ত পৌর শহর, আ’লীগ সভাপতিসহ আহত ১০ জাতিসংঘের দাফতরিক ভাষা বাংলা করার দাবি সংস্কারের অভাবে অস্তিত্ব বিলীনের পথে হিন্দু ধর্মাবলম্বীদের তীর্থস্থান কানাই-বলাই দিঘী।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বরগুনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৭ বার

সাইফুল ইসলাম জুলহাস( স্টাফ রিপোর্টার)

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোপ মিছিল ও সমাবেশ করেছে, বরগুনা জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন। সন্ধ্যা ৬ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি প্রতিবাদী বিক্ষোভ মিছিল বেড় করা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে সামনে এসে সমাবেশ করেন তারা।

সমাবেশে বরগুনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, এ সময় বক্তব্য রাখেন,বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালেব মৃধা, সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার টুকু, পৌর মেয়র শাহাদাত হোসেন, সাবেক পৌর মেয়র শাহজাহান মিয়া,বরগুনা জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মোহাম্মদ অলিউল্লাহ অলি,বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরের অনিক সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় তারা বলেন,আগামী ২৪ ঘন্টার মধ্যে শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করা না হলে আমাদের এই আন্দোলন চলবে। তারা আরো বলেন, কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গচুর ও নির্মাণে বিরোধীতার নামে বিএনপি-জামায়েতের মদতপুষ্ট উগ্ৰ মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর চেষ্ঠা করছে, তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং সাহস হৃদয়ে ধারণ করে এই সকল পাকিস্তানের প্রেতাত্মা মৌলবাদী শক্তিকে পরাভূত করতে হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas