1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য জনতার হাতে আটক

  • আপডেট সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৬ বার

সাইফুল ইসলাম জুলহাস (স্টাফ রিপোর্টার)
বরগুনার বামনা উপজেলার ঢুষখালী গ্রামের ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতা টের পেয়ে ডাকাতদের ধাওয়া করলে সোনাখালী গ্রামের দিঘীরপাড় নামক স্থানে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেন তারা। পরে বামনা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এসময় তারা ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র, বোমা তৈরীর সারঞ্জামাদি ও একটি এলইডি টিভি মনিটর উদ্ধার করে পুলিশ।
ডাকতরা আজ শনিবার দিবাগত রাত ৯টার দিকে ঢুষখালী গ্রামের এক সেনাসদস্যের বাড়ীতে ডাকাতির প্রস্তুতি কালে স্থানীয়রা টের পেয়ে তাদেরকে ধরে ফেলে।
গ্রেফতারকৃত ওই ডাকাতরা হলেন, ঢুষখালী গ্রামের লালু মোল্লার ছেলে সগির মোল্লা(৪৫), একই গ্রামের সাহেব আলীর ছেলে রুমান(২২) লক্ষ্মীপুর জেলার রায়পুর গ্রামের মো. মুনসুরের ছেলে মো. মনির(২৮) ও পটুয়াখালী সদর উপজেলার হেতালিয়া বাধঘাট এলাকার মো. মানিকের ছেলে আল-আমীন(২৪)।
ডাকাতদলের প্রস্তুতি নিতে প্রথম দেখতে পাওয়া স্থানীয় গ্রাম পুলিশ মো. সোহাগ জানান, আমি ঢুষখালীর একটি বাগানে কয়েকজনকে ঢুকতে দেখি। পরে স্থাণীয লোকদের নিয়ে আমরা তাদের ধাওয়া করি। প্রায় ৮-১০ জনের এই ডাকাত দলের সদস্য জনগনের ধাওয়া খেয়ে পালাতে থাকে ও একটি বোমা ফুটিয়ে আমাদের ভয় দেখায়। তারা দৌড়ে সোনাখালী দিঘির পাড়ে আসলে কয়েক শত জনতা মিলে এদের মধ্য থেকে ৪জনকে ধরে গনধোলাই দেয়। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
বামনা থানার অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান বলেন, পুলিশ ও জনতা মিলে ওই আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা নিয়ে বরগুনা জেল হাজতে পাঠানো হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas