1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। টাঙ্গাইলে বিটাস ফার্মাসিউটিক্যালস ঔষধ কারখানায় এক লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত আত্রাই উপজেলাপ্রেস ক্লাবের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ What Is The Difference Between Artificial Intelligence Machine Learning and Profound Learning? পটুয়াখালীর দুমকীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীদের ভুমি দখলের পায়তারা! মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন

বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল।

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২০২ বার

সিদ্দিকুর রহমান (রিজন) বেতাগী প্রতিনিধি।।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বরগুনার বেতাগীতে মনােনয়ন পত্র দাখিলের শেষ দিনে মােট ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র জমা দিয়েছেন । এর মাঝে মেয়র পদে তিনজন , পৌরসভার ৯ টি ওয়ার্ডের বিপরীতে কাউন্সিলর পদে সাতাশ জন ও ৩ টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের বিপরীতে নয়জন মনােনয়ন জমা পড়েছে বলে জানিয়েছে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার । আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে সূচনা হবে প্রথম ধাপের পৌরসভার নির্বাচন । আর এই প্রথম ধাপের নির্বাচনই অনুষ্ঠিত হবে এই উপজেলায় । তাই আজই ছিলাে মনােনয়ন পত্র দাখিলের শেষ দিন । শেষ দিন প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিকট মনােনয়ন পত্র দাখিল করেছে অনেকে ।
এর মধ্যে গতকাল মেয়র পদে মনােনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনােনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্ব এবিএম গােলাম কবির , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান মহসিন ( স্বতন্ত্র ) , জাতীয়তাবাদী দল ( বিএনপি ) মনােনীত প্রার্থী পৌর বিএনপির আহবায়ক ও পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান হুমায়ূন কবির মল্লিক । রিটার্নিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার জানায় , ইতােমধ্যে প্রার্থীদের মনােনয়ন পত্র জমা যাচাই বাছাই শুরু হয়েছে । প্রার্থীরা আগামী ১০ ডিসেম্বের পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবে । পরবর্তীতে প্রতীক বরাদ্দ করা হবে ।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas