1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-

চাঁদা না দিলে ২৫ বছরের ব্যবসা বন্ধের হুমকি হেলেনার

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৪৪ বার

ঢাকা অফিস।।

চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীকে হুমকি দিচ্ছে চাদাঁবাজরা। এতে তার ২৫ বছরের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের মুখে পড়েছে। তাদের ভয়ে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছেন তিনি। মঙ্গলবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে ব্যবসায়ী হেলেনা বেগম এ কথা জানান।

ব্যবসায়ী হেলেনা জানান, গত ২৫ বছর ধরে তিনি মিরপুরের এজি ফ্যাশন গার্মেন্টসের সাথে ব্যবসা করে আসছেন। প্রথমে গার্মেন্টসের শ্রমিকদের মাঝে টিফিন বিতনের কন্ট্রাক্ট পান তিনি। কাজে সন্তুষ্ট হয়ে মালিকরা চুক্তিনামা করে তার কাছে প্রতিষ্ঠানের ঝুট বিক্রি করতে থাকেন। এভাবে ভালোই চলছিলো হেলেনার ব্যবসা।

এরমধ্যে স্থানীয় সন্ত্রাসী আব্বাস বাহিনীর সদস্যরা তার কাছে থেকে বহুবার চাঁদা নিয়েছে। কিন্তু সম্প্রতি তারা মোটা অংকের চাঁদা না দিলে ব্যবসা বন্ধ করার হুমকি দিচ্ছে। তাদের কবল থেকে বাঁচতে স্থানীয় শহীদকে ব্যবসার সাব-কন্ট্রাক দেয়া হয়। কিন্তু শহীদ ও আব্বাস বাহিনীর সাথে মিশে হেলেনাকেই ব্যবসা থেকে উৎখাতের ষড়যন্ত্র করছে বলে দাবী করেন তিনি। এই অবস্থায় নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করে ব্যবসা ফিরে পেতে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়েছেন ব্যবসায়ী হেলেনা।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas