1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

  • আপডেট সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২২৪ বার

সাভিরা সুলতানা লিয়া,,ব্যুরো প্রধান।।

ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বুধবার বিকালে ফেনী শহরের একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের আবদুর রশিদের ছেলে মো. মনিরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমার আপন সহদোর মেজো ভাই মো.নুরুল আবছারসহ আমরা তিন ভাই, পাঁচ বোন। আমার বড় ভাই মরহুম সাংবাদিক শহীদুল্লাহ ১৯৯১ সালে ১ নভেম্বর ঢাকা থেকে বাড়ি আসার পথে সড়ক দুঘটনায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ১০ মাসের ১ শিশুপুত্র ও স্ত্রী রেখে যান। আমার ভাইয়ের ছেলের নাম জোবায়ের মাহমুদ আকাশ। আমি বাবার পৈতৃক সূত্রে প্রাপ্ত হয়ে সম্পতি ভোগ দখলরত আবস্থায় আছি। যা ওই জায়গার উপর শহীদ হার্ডওয়ার নামে একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি ১৯৯১ সাল থেকে। আমার ব্যবসা মন্দ হওয়ায় আমার ব্যবসা গুছিয়ে ভাড়া দিয়ে দেই।

মহিপালে আমাদের ৩.২৫ শতাংশ ভূমি আমার বাবার নামে ছিলো। উক্ত ভূমি বর্তমানে বিএস জরিপে আমাদের ২ ভাই ও বড় ভাইয়ের ছেলের নামে বিএস জরিপ ১.৬৮ পয়েন্ট রেকর্ডভুক্ত হয়। বাকি জায়গা এখনো বিএস রের্কড বিহীন অবস্থায় আছে। উপরে উল্লেখিত ১.৬৮ শতাংশ ভুমি থেকে আমি ও আমার বড় ভাইয়ের ছেলে জোবায়ের মাহমুদসহ হিস্যা হারে ৩ ভাগের ২ ভাগ অর্থাৎ ১.১২ শতাংশ ভূমি স্টার লাইন গ্রুপের নিকট বায়না চুক্তি করি। চুক্তি অনুযায়ী ১.৬৮ আন্দরে ১.১২ ডিং অর্থাৎ তিন ভাগের ২ ভাগ ভূমি আমি মো. মনিরুল ইসলামের ও আমার বড় ভাইয়ের ছেলে জোবায়ের বিক্রির প্রস্তাব করিলে স্টার লাইন গ্রুপ আমাদের কাছ থেকে উচিত মূল্যে ১.১২ পয়েন্ট ভূমি খরিদ করে এবং আমরা ১.১২ ভূমি স্টার লাইন গ্রুপকে দখল বুঝিয়া দেই।
উল্লেখ্য যে, বিক্রয়ের সময় আমার ৫ বোন ও আমার মামা দলিলে সাক্ষী সনাক্তকারী হিসেবে স্বাক্ষর করে। সুতারাং আমরা শতভাগ স্বচ্ছতার সাথে পৈত্রিক সম্পত্তি হিস্য অনুপাতে স্টার লাইন গ্রুপের কাছে টাকার প্রয়োজনে বিক্রয় করি। স্টার লাইন গ্রুপ আমাদের কাছ থেকে ১ ডিসিমেল ১২ পয়েন্ট জায়গা দখল বুঝে নেয়। আমার মেজো ভাই অন্যের দ্বারা প্ররোচিত হয়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে স্টার লাইন গ্রুপের সুনাম ক্ষুন্নের উদ্দেশ্যে ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি নুরুল আবসারের ভাই হিসেবে তার এমন কর্মকান্ডে লজ্জিত।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas