1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। বঙ্গোপসাগরে নৌ পুলিশের অভিযানে ১৬ জেলে আটক, ৪ ট্রলার মালিককে জরিমানা । কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে মৎস্য বন্দর আলিপুরে ট্রলার মালিক ও মাঝি সমিতির বিক্ষোভ মিছিল মহিপুরে কোস্ট গার্ডের অভিযান,২ লাখ ৫০ হাজার বাগদা চিংড়ি রেনু জব্দ কুয়াকাটায় বিশ্ব সমুদ্র দিবসে জীব বৈচিত্র্য রক্ষার দাবি। ‘ও কিসের সাংবাদিক’? রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীর ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বাজেট কে স্বাগত জানিয়ে গোয়ালন্দে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় রাজবাড়ীতে গোয়ালন্দে গুরু খামারিদের মাঝে প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ॥ কলাপাড়ায় ধর্ষনের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি।

চাঁদাবাজির নিউজ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি!

  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২২১ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।

চট্টগ্রামে সকালের-সময় ডটকম পত্রিকার সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জানা গেছে, গত ৭ নভেম্বর সকালের-সময় অনলাইন পত্রিকায় “বায়েজিদে চাঁদা না পেয়ে ঘর ভাংচুর, হামলায় কেয়ারটেকার আহত” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুল কাদের ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে ০১৮৪২৮৪০৩৯৩ এই নাম্বার থেকে ফোন করে “তোর ভূয়া সাংবাদিকের গোষ্ঠী কিলায়, তুই যা লেখার লেখ” তুকে আমরা দেখে নিব” বলাসহ জীবননাশের হুমকি দিতে থাকে।

এতে সাংবাদিক মোহাম্মদ ফোরকান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরে এ বিষয়ে তিনি চট্টগ্রাম কতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-৬৭৮

উল্লেখ্য, বায়েজিদের ছিন্নমূল এলাকায় মিজানুল কাদের তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে চাঁদা দাবি করে চাঁদা না পেয়ে মঞ্জুরুল আলম নামক এক ব্যক্তির জায়গা দখল করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালিয়েছিল। এতে মিজানুল কাদেরদের হামলায় একজন মহিলা কেয়ারটেকার আহত হয়। আহত কেয়ারটেকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এ ব্যাপারে মঞ্জুরুল আলম বায়েজিদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বায়েজিদ থানার ছিন্নমূল এলাকার চিহ্নিত সন্ত্রাসী মিজানুল কাদের ও আল আমিনের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন চাঁদাবাজি করে আসছে। এবং চাঁদা না দিলে সাধারণ মানুষকে নানা ধরণের ভয়ভীতি ও হুমকি দিয়ে চাঁদা আদায় করে।

জানা যায়, ছিন্নমূলের সাধারণ সম্পাদক মশিউর রহমানের নেতৃত্বে মিজানুল কাদেররা সবধরনের অনৈতিক কর্মকান্ড করে বেড়াচ্ছে। এখানে তাদের জন্য ছিন্নমূল আলাদা একটা রাজ্য, এখানে তারা চাঁদাবাজি, মারধর, ছিনতাই, নেশাসহ নানা অপকর্ম করে বেড়ায়।
তাদের অতিষ্ঠে সাধারন মানুষের জীবন দূর্বিষহ হয়ে উঠেছে।

এদের ভয়ে এখানে কেউ মুখ খুলতে পারে না। কেউ কিছু বললে রাতের আঁধারে ছিন্নমূল নিয়ে নির্যাতন করে। তারা আইনের কোন তোয়াক্কা করে না। দেশে আইনের সুশাসন থাকা সত্ত্বেও তাদের কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas