1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। মহিপুরে আইনকে পুঁজি করে সাধারন মানুষকে ফাঁসানোর অভিযোগ। বিএমএসএফের কেন্দ্রীয় গবেষণা সম্পাদক বেলালকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়া হচ্ছে। গলাচিপায় শিক্ষক-ছাত্রীর আপত্তিকর কথাবার্তা ফাঁস সমালোচনার ঝড়। রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দীন কেন্দুয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ে- অসীম অপু দম্পত্তি’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা সরকারি খাল সেচ দিয়ে চেয়ারম্যানের মাছ শিকার, মিষ্টি পানি সংকটে কৃষক কলাপাড়ায় উপজেলা উন্নয়ন ও সমন্বয়সভা অনুষ্ঠিত \ কেন্দুয়ায় অসীম অপু দম্পতি’র রোগমুক্তি কামনায়-মহিলা কলেজে দোয়া মাহফিল পটুয়াখালীতে জেলা কৃষক লীগের দায়িত্ব পেলেন গাজী আলী হোসেন ও সরদার সোহরাব! অবিলম্বে জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রিয় স্বীকৃতি দিতে হবে: বিএমএসএফ

বেনাপোল ভারতীয় ফেন্সিডিল ও মটরসাইকেল সহমাদক ব্যবসায়ী আটক ১

  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১১৩ বার

মোহাম্মদ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

বেনাপোল খড়িডাংগা এলাকা থেকে ৪৯ বোতল ফেন্সিডিল সহ আব্দুল মজিদ (২৬)কে আটক করেছে বিজিবি।সোমবার সকালে তাকে আইসিপি ক্যাম্পের সদস্যরা আটক করেন।সে বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের আলী হোসেনের ছেলে।

আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আরশাফ হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার মোঃ খোরশেদ হোসেনের নেতৃত্বে একটি টহলদল ০৯ নভেম্বর সকালে খড়িডাঙ্গা পাকা রাস্তার উপর হতে ভারতীয় ৪৯ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি মোটরসাইকেল সহ মোঃ আব্দুল মজিদকে হাতেনাতে আটক করা হয়।
তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas