1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কলাপাড়ায় লোহার রড দিয়ে স্যানিটেশন মিস্ত্রী’র হাত ভেঙে দিয়েছে শ্রমীকলীগ নেতা।।

  • আপডেট সময় শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২৩৯ বার

কলাপাড়া প্রতিনিধি ঃ

পটুয়াখালীর কলাপাড়ায় এক শ্রমীকলীগ নেতার কান্ড,স্যানিটেশন মিস্ত্রীর ডান হাত ভেঙে দিয়েছে লোহার রড দিয়ে। উপজেলার ধুলাসার ইউনিয়নের চাপলী বাজারে ৪ নভেম্বর বুধবার দুপুর ১২.৩০ মিনিটের সময় মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক পরিচয়ে মোঃ হাবিব মৃধা একই এলাকার সেনিটেশন মিস্ত্রী মোঃ হাসান ভুইয়া’র ডান হাত লোহার রড দিয়ে পিটিয়ে ভেঙে ফেলে। স্থানীয়রা হাসান ভুইয়াকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ঘটনার বিবরনে জানাযায়, শ্রমীকলীগ নেতা হাবিব মৃধা, হাসান ভুইয়ার চাপলী বাজারস্থ সেনিটেশন দোকান থেকে টিউবঅয়েলের মালামাল ক্রয় করেন। ঐ মালামাল তার টিউবয়েল মেরামতের জন্য হাসান মিস্ত্রীকে দায়ীত্ব দেন। কাজে ত্রুটি ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে হাবিব মৃধা ক্ষিপ্ত হয়ে হাসান ভুইয়ার দোকানে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে ডান হাত ভেঙে দেয় । হামলার বিষয়ে ক্ষুব্ধ চাপলী বাজার ব্যাবসায়ীরা। চাপলী বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি মোঃ মশিউর রহমান জানান,একজন ব্যাবসায়ীর ওপর এধরনের হামলা নিন্দনীয়।
ধুলাসার ইউপি চেয়ারম্যান ও চাপলী বাজার ব্যাবস্থাপনা কমিটির সভাপতি আঃ জলিল আকন জানান, ঘটনাটি ঘটেছে আমার ভাড়াদেয়া ঘরে। ঘটনাটি আমি শুনেছি। এ ব্যাপারে হাসান ভুইয়া বলেন ঘটনার ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে অভিযুক্ত শ্রমীকলীগ নেতা হাবিব মৃধার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন টি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে তার অভিমত নেয়া সম্ভব হয়নি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas