1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ফ্রান্সে মহানবী (সঃ)-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে মহিপুরে মানববন্ধন।

  • আপডেট সময় বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৩৩০ বার

মোঃ জাহিদ, স্টাফ রিপোর্টারঃ


ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব সর্বশেষ রাসুল মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শনের প্রতিবাদে পটুয়াখালীর মহিপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) সকাল ১০.০০ টায় ছারছিনা পীরের সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার উদ্যোগে শাখা সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আফজাল হুসাইনের সভাপতিত্বে সর্বস্তরের তাওহীদি জনতার অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এর আগে মহিপুর কেন্দ্রীয় বায়তুন নাজাত জামে মসজিদের সামনে থেকে এক প্রতিবাদী বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি। পরে মিছিলটি মহিপুর বন্দরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে শেখ রাসেল সেতুর উপরে এসে সমাবেশ ও মানববন্ধনের মধ্যদিয়ে শেষ হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ সেলিম হোসেন, মহিপুর থানা যুব হিযবুল্লাহর আহ্বায়ক হাফেজ মাওলানা আব্দুল হান্নান, মহিপুর থানা ছাত্র হিযবুল্লাহর আহ্বায়ক মাওলানা মোঃ জসিম উদ্দিন সালেহী, যুগ্ম আহ্বায়ক মাওলানা মোঃ মাহবুব নাঈম, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সোহেল মাহমুদ, মোঃ ওলীউল্লাহ আল মাছুদ, মোঃ হাসান, মোঃ জবিউল্লাহ, মহিপুর থানা জমইয়াতে হিযবুল্লাহর উপদেষ্টা মোঃ নূরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতেই ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মুসলমানদের হৃদয়ের স্পন্দন নবী করীম (সঃ)-এর ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শন করা হয়েছে। সারা বিশ্বের ধর্মপ্রাণ মুসলিমরা এর বিচার চায়। আমরাও এর সাথে একাত্বতা ঘোষণা করছি।’

তারা আরও বলেন, ‘এই ব্যঙ্গ কার্টুন চিত্র প্রদর্শন করে ফ্রান্স সরকার যে ধৃষ্টতা দেখিয়েছে তার প্রতিবাদে আমরা ফ্রান্সের সাথে কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করার ও ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহ্বান জানাচ্ছি।’

এসময় বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও কয়েকশো ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas