1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

সাতক্ষীরায় শালিশি বৈঠকে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ১

  • আপডেট সময় শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৭৫ বার

সাতক্ষীরা প্রতিদিন।।

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার মধুসুদনপুর খালের পানি ভাগাভাগি নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব নিরসনে শালিসি বৈঠক ডাকলেন ভুরুলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ একেএম জাফর আলম বাবু।

শালিশ শেষে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে রহমত মল্লিক(৬০)নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৭জন। এ ঘটনায় পুলিশ ভুরুলিয়া ইউনিয়নের সিরাজপুর গ্রামের ইমান আলী মল্লিকের ছেলে নজরুল ইসলাম (৪০) ও পার্শ্ববর্তী কুলটুকারি গ্রামের লুৎফর গাজীর ছেলে আব্দুল হামিদ (৩৮)নামে দুজনকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাতে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের সিরাজপুর হাটখোলায় এই সংঘর্ষের ঘটনা ঘটে । সংঘর্ষে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মধুসুদনপুর গ্রামের মৃত দিরাজতুল্লাহ মল্লিকের ছেলে রহমত মল্লিকের মৃত্যু হয়।

ভুরুলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ একেএম জাফরুল আলম বাবু বলেন, মধুসুদনপুর মৎস্যজীবী সমবায় সমিতির খালের পানি নিয়ে ইজারাদার ও স্থানীয়দের মধ্যে বিরোধ ছিল । এজন্য দুইপক্ষকে নিয়ে মিমাংসার জন্য শালিস ডাকি। শালিসে বক্তব্য উভয়পক্ষ শুনানি শেষে সংঘর্ষে লিপ্ত হয় । এতে বেশ কয়েকজন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী শহিদুল ইসলাম জানান,সিরাজপুর হাটখোলায় শালিসে সংঘর্ষের ঘটনায় একজন হাসপাতলে মারা গেছে । ইতোমধ্যে নিহত রহমত মল্লিকের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে । এ মামলায় দুজনকে পুলিশ গ্রেফতার করেছে। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas
x