1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। CFPB Finalizes Code To end Pay-day Loans Traps Recently in the Savage Like: Dream numbers An informed Path to Maturing Blessed Accessibility Shelter Regulation Exactly why are United states Various other and higher than other Escorts when you look at the Vadodara What exactly do some one indicate of the hooking up? The first thing that we will need to evaluate for a few framework regarding situation could be the definition of a sugar father This is not readily available for private figuratively speaking Amount of money you can buy back to possess 2021 childcare costs বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত Tinder Gold in istruzione a chi si piace. Tinder, cosicche computo 10 miliardi di tollerabilita trovate, e lo congegno che permette di convenire nuove persone, ampliare il preciso compagnia di conoscenze, aderire mediante aderenza unitamente persone del luogo mentre si viaggia e riconoscere persone cosicche non si sarebbero mai incontrate altrimenti.

নৌকায় ভোট দেওয়ায় অসহায় বৃদ্ধার বাড়ি ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৮৩ বার
আমতলী উপজেলা প্রতিনিধিঃ-নৌকায় ভোট দেওয়ায় অসহায় বৃদ্ধার সবজি খেত বিনষ্ট, ফলজ বৃক্ষ কর্তন ও বাড়ি ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে বরগুনা আমতলী উপজেলার ৪ নং হলদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আসাদ উজ্জামান (মিন্টু) মল্লিক এর বিরুদ্ধে।
রবিবার ১৬ জানুয়ারী সরেজমিনে হলদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কুলাইর চর গ্রামের সোনালী আবাসনে গিয়ে জানা যায়, গতকাল ১৫ জানুয়ারী বিকাল ৪টার দিকে চেয়ারম্যান মিন্টু মল্লিক এর নেতৃত্বে উক্ত এলাকার খোরশেদ মোল্লার দুই ছেলে বাবুল মোল্লা ও জুয়েল মোল্ল, মৃত্যু মমিন আলী মোল্লার দুই ছেলে খোরশেদ মোল্লা ও রত্তন মোল্লা, রত্তন মোল্লার ছেলে জাফর মোল্লা, মতি মোল্লার ছেলে জাহিদ মোল্লা সহ ২০ থেকে ২৫ জন লোক উক্ত এলাকার বাসিন্দা মৃত্যু এন্তে আলী মোল্লার ছেলে অসহায় বৃদ্ধ মোঃ সুনু মোল্লা (৭৫) এর সবজি খেত, অর্ধশতাধিক ফলজ বৃক্ষ কর্তন ও তার বসতঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
এবিষয়ে আসহায় বৃদ্ধা মোঃ সুনু মোল্লা (৭৫) সাংবাদিকদের জানান, আমি নির্বাচনে সতন্ত্র প্রার্থী মিন্টু মল্লিককে ভোট না দিয়ে নৌকায় ভোট দেওয়ায় গতকাল আমি বাড়িতে না থাকার সুযোগ নির্বাচনে বিজয়ী সতন্ত্র চেয়ারম্যান মিন্টু মল্লিক এর নেতৃত্বে উক্ত এলাকার খোরশেদ মোল্লার দুই ছেলে বাবুল মোল্লা ও জুয়েল মোল্ল, মৃত্যু মমিন আলী মোল্লার দুই ছেলে খোরশেদ মোল্লা ও রত্তন মোল্লা, রত্তন মোল্লার ছেলে জাফর মোল্লা, মতি মোল্লার ছেলে জাহিদ মোল্লা সহ ২০ থেকে ২৫ জন লোক আমার সবজি খেত, অর্ধশতাধিক ফলজ বৃক্ষ কর্তন ও বসতঘর ভেঙে নিয়ে গেছে, আমি এর বিচার চাই।
এবিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক বলেন ঘর ভাঙ্গার কোন ঘটনা ঘটে নাই, ওখানে ভাই ভাইয়ের মধ্যে একটু অমিল আছে।
এ ঘটনার বিষয় আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে এম মিজানুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নাই, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas