1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪।

  • আপডেট সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২০৩ বার

সাভার প্রতিনিধি।।
সাভারে একটি মুরগী বোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে প্রীজন ভ্যানে করে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। এর আগে রবিবার (১৮ অক্টোবর) রাতে সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো: খোকন সরদার (২২), একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো: খলিলের ছেলে মো: রাব্বি (২১), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল উরুফে রুবেল (৩৫) ও নেত্রকোনা জেলার আটপড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম (৩৫)।

মামলার এজাহারের তথ্যমতে, গত ১৭ অক্টোবর দিনাজপুরের ঘোড়াঘাট থানার বানীগঞ্জ থেকে তার গাড়ির ড্রাইভার ও হেলপারের মাধ্যমে প্রায় ৩ লাখ টাকার মুরগী বোঝাই করেন। এসব মুরগী নিয়ে ব্যবসার উদ্দেশ্য ঢাকায় রওয়ানা করেন। এদিন রাত ১১ টার দিকে পিকআপটি সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকার হোটেল রেড রোজ এর সামনে পৌছালে দুটি ছোট পিকআপ তাদের গতিরোধ করে। এসময় কিছু বুঝে ওঠার আগে আসামিরা তাদের পিকআপ থেকে নেমে মুরগী বোঝাই পিকআপের চালক ও সহযোগীকে ভয়ভীতি দেখিয়ে নামিয়ে দেয়। পরে মুরগী বোঝাই পিকআপসহ ওই দুই পিকআপ নিয়ে দ্রুত ঢাকার দিকে চলে যায়। এঘটনায় অভিযোগ দায়ের হলে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত চার জনকে গ্রেফতার করে। একই সাথে পিকআপটি মিরপুর নওয়ারবাগ থেকে উদ্ধার করা হয়।

সাভার থানার উপ-পরিদর্শক প্রান কৃষ্ণ জানান, অভিযোগ দায়ের হলে অভিযান চালিয়ে তাদের সাভার ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas