1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

নৌকার পক্ষে আলেম-ওলামা পীর-মাশায়েখের নির্বাচনী গণসংযোগ

  • আপডেট সময় সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৮৭ বার

বিশেষ প্রতিনিধি:

৯ জানুয়ারী ২০২১ রবিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, ওলামা লীগের সদস্য সচিব ও বিএসএএফের প্রধান সমন্বয়ক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী’র নেতৃত্বে নারায়ণগঞ্জ আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়ের পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের পক্ষে ১৩,১৪, ১৬ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রাচরণায় গণসংযোগ করে মুক্তিযুদ্ধের চেতনার স্বপক্ষের আলেম-ওলামা পীর-মাশায়েখবৃন্দ।

নির্বাচনী প্রচার-প্রাচরণার গণসংযোগে অংশনেন আওয়ামী লীগনেতা মুফতী মোঃ শহীদ উল্লাহ, ওলামা লীগের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মুফতী আল্লামা খলিলুর রহমান জিহাদী, হাফেজ মাওলানা ইদ্রিস আলম আল কাদেরী, মাওলানা জাকের হোসেন আল কাদেরী, পীরে ত্বরীকত আল্লামা খলিলুর রহমান ফারুকী, হাফেজ ক্বারী মুফতী আব্দুল আলীম, মাওলানা ইমদাদুল হক, মাওলানা কামাল হোসাইন, মাওলানা সাব্বির আলম, মাও আব্দুল বারী, মাও তৌহিদুল ইসলাম, মাও শামসুল হক, বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরামের সদস্য নাফি উদ্দিন উদয়, শাফি উদ্দিন বিনয়, জনাব সাইফুদ্দিন প্রমুখ।

প্রাচরণাকালে আলেম-ওলামা পীর-মাশায়েখবৃন্দ সাধারণ মানুষের কাছে বলেন, জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা নৌকা ও মুক্তিযুদ্ধের মার্কাও কিন্তু নৌকা। ১৯৭০ এর নির্বাচনে নৌকার বিজয়ের ফলে বঙ্গবন্ধুর আহবানে ৭১ এ মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা ও বিজয় অর্জন হয়েছে। আমরা পেয়েছি বাংলাদেশ ও লাল সবুজের পতাকা। জাতির পিতার গর্বিত কন্যা বিশ্ব মানবতার মা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বারবার নৌকা প্রতীকে গণরায়ে বিজয় হয়ে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্র করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজ বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্র হওয়ার পথে দ্রুত অগ্রসরমান। ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস, জঙ্গীবাদ নিধন, সাম্প্রদায়িক দাঙ্গা প্রতিরোধসহ বাংলাদেশের সার্বিক অবকাঠামোগত উন্নয়ন বিশ্বমহলে নন্দিত।

গণসংযোগে আলেম- ওলামাগণ আরো বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্নের অসম্প্রদায়িক উন্নত সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নারায়ণগঞ্জসহ সারাদেশের উন্নয়নের এই ধারাকে চলমান রাখতে নৌকা প্রতীকে মেয়র পদে আইভী জন্য আপনাদের মূল্যবান ভোট ও দোয়া চাই। আমরা আশা করি আপনারা শেখ হাসিনার উন্নয়নের স্বীকৃতি স্বরূপ নারায়ণগঞ্জের উন্নয়ের স্বার্থে আইভীকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে বিশাল ব্যবধানে জয়যুক্ত করবেন। এছাড়াও সরকারে আছে বাংলাদেশ আওয়ামী লীগ। আর আইভী আওয়ামী লীগেরই মনোনীত দলীয় মেয়র পদপ্রার্থী। তাই আইভীর পক্ষেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সার্বিক উন্নয়ন করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

ওলামায়ে কেরাম গণসংযোগ শেষে গলাচিপায় অবস্থিত সূফী বসির শাহ রাহঃ এর আস্তনায় নৌকার বিজয়ের জন্য বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল করে। নারায়ণগঞ্জ সিটির অন্তর্গত ১৩,১৪, ১৫ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত দু’বারের মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি ও তার অনুসারীরাও মাহফিলে অংশগ্রহণ করে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas