1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

রাজবাড়ীতে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক বাড়ির উপর দিয়ে চলছে মাটির ট্রাক।

  • আপডেট সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২২০ বার

মোঃ মুরাদ সরদার

স্টাফ রিপোর্টারঃ( বার্তা টিভি)

রাজবাড়ী জেলার সদর উপজেলার বসন্ত পুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের আদালতের নির্দেশ অমান্য করে বসত বাড়ির উপর দিয়ে জোরপূর্বক নতুন ইটভাটার মাটি বহনকারী ট্রাক চলছে ।

ফলে অত্র এলাকার সাধারণ জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ভবানীপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মোহাম্মদ সিদ্দিকুর রহমান জানান, রাজবাড়ী বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ৭ জনকে আসামি করে মামলা করা হয়েছে। আসামি হচ্ছেন আবুল কালাম আজাদ (বাবুল গায়েন) আব্দুস সাত্তার শেখ, আব্দুল কাদের, আব্দুর রব শেখ, ফরহাদ দেওয়ান ও এবিসি ব্রিকফিল্ডের ম্যানেজার রঞ্জিত কুমার। বিজ্ঞ আদালত রাজবাড়ী থানার ওসিকে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য নির্দেশ দেওয়া হয়। থানার এ এসআই মোঃ মনিরুজ্জামান মিঞা উভয়পক্ষকে নোটিশ প্রদান করে রাস্তার উপর দিয়ে ট্রাক চলাচল বন্ধ রেখে বিরোধী জমিতে প্রবেশ না করে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে সমস্যা সমাধানের দিন ধার্য করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থলে চলে যাওয়ার পরে পুনরায় মাটি ভর্তি ট্রাক চলাচল শুরু করে। ফরিদপুর পরিবেশ অধিদপ্তর রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা কে পৃথক পৃথকভাবে তিন ফসলি জমির উপর স্থাপনের কার্যক্রম বন্ধের জন্য আবেদন করা হয়েছে গত সোমবার ১৯ অক্টোবর দুপুর ১২:৩০ মিনিটের সময় এ ব্যাপারে সরেজমিনে গেলে দেখতে পাওয়া যায় সেখানে প্রতি তিন মিনিট পর পর মাটি ভর্তি ট্রাক ইটভাটার দিকে যাচ্ছে। ফলে দরখাস্তকারী দের বসবাস ও

ও ফসল উৎপাদনের অনুপোযোগী পরিবেশ সৃষ্টি সহ ছেলেমেয়েদের লেখাপড়ার পরিবেশ নষ্ট হচ্ছে ইটভাটার পার্টনার আব্দুর রহমান জানান তাদের জমির উপর দিয়েই ট্রাক চলাচল করছে

অবৈধ ইটভাটা ও আদালতের আদেশ অমান্য করাতে রাজবাড়ী জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট .৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভাটার কাজ স্থগিত।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর

পটুয়াখালী অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই। পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক মো. জাকির হোসেন জানান, সোমবার রাত ৩টার পরে হঠাৎ করে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকা থেকে অগ্নিকাণ্ডের খবর আসে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে খাদিজার চায়ের দোকান, হানিফ মিয়ার গ্যাস সিলিন্ডারের দোকান, মালেক মিয়ার মুদি দোকান ও জাহাঙ্গীর নামের একজনের দোকান পুড়ে যায়। অগ্নি কান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পটুয়াখালী ফায়ার সার্ভিস।

© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas