1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪

কুয়াকাটা ভোক্তা অধিদপ্তরের অভিযানে দুটি খাবার হোটেলে ৪০ হাজার টাকা জরিমানা।।

  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৭৩ বার

কুয়াকাটা প্রতিনিধি।।
সমুদ্র সৈকত কুয়াকাটায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের কারণে হোটেল বরিশাল গেট ও হোটেল আরাবিল্লাহ্ এই ২টি খাবার হোটেল থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ জানুয়ারি ) দুপুর দুইটা পর্যন্ত কুয়াকাটা সদর রোড এলাকায় জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম এ আদেশ দেন।

তিনি বলেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের সার্বিক নির্দেশনায় ও পটুয়াখালী জেলা প্রশাসকের তত্বাবধানে কলাপাড়া উপজেলার কুয়াকাটা পৌরসভার সদর রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনজনিত কারণে ২টি খাবার হোটেল প্রতিষ্ঠানকে ভোক্তা-অধিকার আইন ২০০৯ অনুযায়ী ২০ হাজার টাকা ও ১টি অভিযোগ নিষ্পত্তির মাধ্যমে ২০ হাজার টাকাসহ সর্বমোট ৪০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এছাড়াও সকল খাবার হোটেলের মালিক ও স্টাফ দের ন্যায্যমূল্যে খাবার বিক্রি করতে বলেন তিনি বলেন পরিস্কার পরিচ্ছন্ন খাবার রাখতে বলেন ব্যবসায়ীদের ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তা।

ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আরও বলেন, অভিযানে সহযোগিতা করেছে কুয়াকাটা নৌ পুলিশের এ এসআই কামরুজ্জামানে এর একটি টিম ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas