1. amaderkuakata.r@gmail.com : admin :
  2. rumikuakata@gmail.com : rumi :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
সকল জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।
সংবাদ শিরোনামঃ-
মহিপুরে ৭৯ পিচ ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৯,৯১০ টাকা মাদক ব্যবসায়ী আটক। পহেলা ফাল্গুন,আজ “ফুল ফুটুক আর না ফুটুক আজ বসন্ত” মেডিকেলে চান্স পেয়েও টাকার অভাবে কুড়িগ্রামের গ্রাম পুলিশের ছেলের ভর্তি অনিশ্চিত। রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু কুয়াকাটায় পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন। রাণীশংকৈলে হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন নির্বাচিত হয়েছেন ডা. মঞ্জুর-এ মোর্শেদ। রামপালে চাঞ্চল্যকর ১৪ বছরের নাবালিকাকে অপহরণপূর্বক গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ কালিগঞ্জে বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

প্রেমের বিয়েও ভেঙে যেতে পারে যে কারণে

  • আপডেট সময়: বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২৬১ বার দেখা হয়েছে:

ভালোবাসার মানুষটিকে নিজের করে পাওয়াটা এক সময় থাকে স্বপ্ন। এরপর তা সত্যি হলে শুরুটা যেন রূপকথার মতো মনে হয়। হাতে হাত রেখে পাড়ি দিয়ে মন চায় গোটা একটা জীবন। চোখে চোখ রেখে কাটিয়ে দিতে মন চায় দীর্ঘ দিবস, দীর্ঘ রজনী। কিন্তু সেই ভালোবাসাও ম্লান হয়ে যেতে পারে। আসতে পারে ক্লান্তি। একটা সময় মনে হতে পারে, আর সম্ভব নয়। সব পথচলা যে গন্তব্য খুঁজে পায়, এমন নয়। কিছু পথচলা মাঝপথেই থেমে যায়। ভালোবেসে বিয়ে করেও সংসার টিকিয়ে রাখতে পারে না কেউ কেউ। কেন ভেঙে যায় ভালোবাসার সংসার?

সময় না দিলে

বর্তমানে বেশিরভাগ দম্পতিই চাকরিজীবী। যে কারণে দিনের বেশিরভাগ সময়ই তারা বাইরে থাকেন। এরপর বাড়িতে ফিরে দু’জনেই ক্লান্ত। পরস্পরের জন্য সময় বের করা তাদের জন্য মুশকিল হয়ে দাঁড়াতে পারে। আর এই সময় না দেওয়াটাই অনেক সময় কাল হয়ে দাঁড়ায়। দীর্ঘদিন পরস্পর ভালো সময় না কাটালে একটা পর্যায়ে সম্পর্কে দূরত্ব বাড়তে শুরু করে। সেখান থেকে সম্পর্ক আগাতে পারে ভাঙনের দিকে।

মানুষ কোনোকিছু পেয়ে গেলে আর আগের মতো গুরুত্ব দিতে জানে না। তখন মনে হয়, পাওয়া তো হয়েই গেছে তাহলে আর ধরে রাখতে হবে কেন! কিন্তু এই ধরে রাখতে না চাওয়ার অভ্যাসই অবহেলা হয়ে ধরা দেয় অপরজনের কাছে। অবহেলা বাড়তে থাকলে একটা সময় সম্পর্ক হুমকির মুখে পড়তে পারে। মানুষ যখন সঙ্গীর কাছে নিজের গুরুত্ব খুঁজে পায় না, তখন নিজের মতো করে বাঁচতে চায়। এভাবেই সম্পর্কটি বিচ্ছেদের পথে পা বাড়াতে পারে।

বাবা-মায়ের হস্তক্ষেপ​

বাবা-মা শ্রদ্ধেয়। তাদের ভালো পরামর্শ আমাদের জীবনের আশীর্বাদ। কিন্তু তারা যদি আপনার দাম্পত্য সম্পর্কেও হস্তক্ষেপ করেন, এটি হতে পারে আপনাদের জন্য হুমকিস্বরূপ। কারণ কোনো সম্পর্কই অন্য কারও মনের মতো চলতে পারে না। যদি তাদের মন যোগাতে গিয়ে আপনাদের মধ্যে দূরত্ব বাড়ে, তবে সতর্ক হোন। হতে পারে একটা সময় এই দূরত্বই আপনাদের আলাদা করে ফেলবে।

শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
© 2018 ©  বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Hafijur Rahman Akas