1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

মহিপুর সড়ক ও জনপদের অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান।।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৫০ বার

অনলাইন ডেস্ক রিপোর্ট৷।


মহিপুরে সড়ক ও  জনপদের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে প্রেসক্লাব সহ প্রায় শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। একমাত্র আয়ের উৎস হারিয়েছে প্রায় অর্ধশত ক্ষুদ্র ব্যবসায়ী।
জনাযায়,  গত ১৮ ই মার্চ (বৃস্পতিবার)  মহিপুর শেখ রাসেল সেতুর নিচে ও দু’পাশে গড়ে ওঠা  সকল অবৈধ স্থাপনা সরিয়ে নিতে মাইকিং করে সড়ক ও জনপদ অধিদপ্তর।

সূত্র অনুযায়ী  ২২ শে মার্চ (মঙ্গলবার) দুপুর ১১ টার দিকে বুলডোজার দিয়ে মহিপুর প্রেসক্লাব সহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।  সড়ক ও জনপদ অধিদপ্তর খুলনা জোনের উপ-সচিব ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায় এই অভিযান পরিচালনা করেন। এসময় মহিপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও পল্লী বিদুৎ বিভাগের কর্মকর্তাবৃন্দ উক্ত অভিযানের অন্তর্ভুক্ত ছিলো। অন্যদিকে কোন প্রকার নোটিশ ছাড়াই মহিপুর প্রেসক্লাবের টিনের ঘরটি গুড়িয়ে দেয়ার অভিযোগ করেছেন মহিপুর প্রেসক্লাবের সদস্যরা। এছাড়াও ফুটপাতে বসা দুই তরমুজ ব্যবসায়ীর প্রায় ৫ শতাধিক তরমুজ বুল্ডোজার দিয়ে মাটির সাথে ফিসে দেয়ার অভিযোগ উঠেছে। এই অভিযানে প্রায় শতাধিক ক্ষুদ্র ব্যবসায়ী সহায়সম্বলহীন হয়ে দিশেহারা। সড়ক ও জনপদ অধিদপ্তর খুলনা জোনের উপ-সচিব ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায় জানান, সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে ওঠা সকল অবৈধ স্থাপনা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।


সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy