1. amaderkuakata.r@gmail.com : admin :
  2. rumikuakata@gmail.com : rumi :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
সকল জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।
সংবাদ শিরোনামঃ-
মহিপুরে ৭৯ পিচ ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৯,৯১০ টাকা মাদক ব্যবসায়ী আটক। পহেলা ফাল্গুন,আজ “ফুল ফুটুক আর না ফুটুক আজ বসন্ত” মেডিকেলে চান্স পেয়েও টাকার অভাবে কুড়িগ্রামের গ্রাম পুলিশের ছেলের ভর্তি অনিশ্চিত। রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু কুয়াকাটায় পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন। রাণীশংকৈলে হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন নির্বাচিত হয়েছেন ডা. মঞ্জুর-এ মোর্শেদ। রামপালে চাঞ্চল্যকর ১৪ বছরের নাবালিকাকে অপহরণপূর্বক গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ কালিগঞ্জে বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন নির্বাচিত হয়েছেন ডা. মঞ্জুর-এ মোর্শেদ।

  • আপডেট সময়: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৪ বার দেখা হয়েছে:

কুড়িগ্রাম প্রতিনিধি।।

নদ নদীময় জেলা কুড়িগ্রাম। এ জেলায় চর দ্বীপ চরসহ প্রায় চার শতাধিক চরাঞ্চল রয়েছে। এসব চরাঞ্চলের পিছিয়ে পড়া মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়াসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় এবার রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন নির্বাচিত হয়েছেন ডা. মঞ্জুর-এ মোর্শেদ।

রোববার (৩ ডিসেম্বর) রংপুর স্বাস্থ্য বিভাগের মাসিক সমন্বয় সভায় কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ মোর্শেদ এর নাম ঘোষণা করেন বিভাগের ডাইরেক্টর ডা. মোঃ এবিএম আবু হানিফ। এছাড়াও তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

জানা গেছে, গত একমাসে রংপুর বিভাগের ৮টি জেলার স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কার্যক্রমের উপর বিবেচনা করে কুড়িগ্রাম স্বাস্থ্য বিভাগকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়। এসময় সভাকক্ষে ৮ জেলার সিভিল সার্জনগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ মোর্শেদ বলেন, এটা অবশ্যই আমার জন্য অনেক ভালো পাওয়া। এ সম্মাননা পাওয়াতে আমাদের কাজের স্পৃহা আরও বাড়বে। এছাড়াও আমার স্টাফরা উৎসাহিত হবে। ভবিষ্যতে আরও ভালোভাবে আমাদের স্বাস্থ্য বিভাগের যে দায়িত্ব আছে আমরা পালন করবো।

শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
© 2018 ©  বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Hafijur Rahman Akas