1. amaderkuakata.r@gmail.com : admin :
  2. rumikuakata@gmail.com : rumi :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
সকল জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।
সংবাদ শিরোনামঃ-
মহিপুরে ৭৯ পিচ ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৯,৯১০ টাকা মাদক ব্যবসায়ী আটক। পহেলা ফাল্গুন,আজ “ফুল ফুটুক আর না ফুটুক আজ বসন্ত” মেডিকেলে চান্স পেয়েও টাকার অভাবে কুড়িগ্রামের গ্রাম পুলিশের ছেলের ভর্তি অনিশ্চিত। রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু কুয়াকাটায় পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন। রাণীশংকৈলে হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সিভিল সার্জন নির্বাচিত হয়েছেন ডা. মঞ্জুর-এ মোর্শেদ। রামপালে চাঞ্চল্যকর ১৪ বছরের নাবালিকাকে অপহরণপূর্বক গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ কালিগঞ্জে বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে

শ্রীপুরে অবরোধের সমর্থনের পক্ষে ও বিপক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া।

  • আপডেট সময়: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৯৭ বার দেখা হয়েছে:

শ্রীপুর প্রতিনিধি।।

শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে মহাসড়ক অবরোধ করেন বিএনপির নেতা-কর্মীরা। খবর পেয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপির নেতা-কর্মীদের দাওয়া দেয়। এতে বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে।
বুধবার সকাল পৌনে ৮টার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি বাসস্ট্যান্ডের উত্তর পাশ থেকে বিএনপির কেন্দ্রীয় সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ১ নম্বর সি এন বি বাজারে এসে শেষ হয়। মিছিল শেষে একটি পথসভায় বক্তব্য দেন তিনি।
এ সময় অবরোধের সমর্থনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন বিএনপির নেতা-কর্মীরা। এতে ওই সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এলে দুই পক্ষে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতা-কর্মীরা ঘটনাস্থল ত্যাগ করেন।
শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হাবিবুল্লাহ দৈনিক আলোচিত কন্ঠকে বলেন, ‘বিএনপির নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে মহাসড়ক অবরোধ করে রাখার খবরে আমরা স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এগিয়ে আসি। এ সময় বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।’

কেন্দ্রীয় বিএনপির সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু সংবাদ দৈনিক আলোচিত কন্ঠকে বলেন, ‘বিএনপির নেতা-কর্মীদের নিয়ে অবরোধের সমর্থনে শান্তিপূর্ণ মিছিল করে রাস্তায় অবস্থান নেই। এ সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা ধাওয়া করতে এলে আমাদের নেতা-কর্মীরা পাল্টা ধাওয়া দেয়।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তাজমুল করিম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে ওরা (বিএনপির নেতা-কর্মী) আমাদের উপস্থিতিটের পেয়ে ঘটনাস্থল ত্যাগ করে। #

শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
© 2018 ©  বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Hafijur Rahman Akas