1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

কলাপাড়ায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবী, গ্রেফতার ১

  • আপডেট সময়ঃ শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৫৩ বার

গোফরান পলাশ বিশেষ প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় এলজিইডি প্রকৌশলীকে আটকে চাঁদা দাবী ও ৩২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে মোষ্ট ওয়ান্টেড টোকাই মিরাজ ওরফে কালা মিরাজ সহ তার সহযোগীদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। শুক্রবার রাতে টোকাই মিরাজের এক সহযোগী আনছার মুন্সী (৪০) কে পুলিশ গ্রেফতার করলেও গা ঢাকা দেয় টোকাই মিরাজ।

সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের নাচনাপাড়া এলাকার নির্মানাধীন একটি ভবনের নির্মান কাজ দেখে অফিসে ফিরছিলেন কলাপাড়া এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো: আবুল হোসেন। পথিমধ্যে টোকাই মিরাজ ও তার দু’সহযোগী প্রকৌশলীকে আটকে গরুরহাট বাজার সংলগ্ন আন্ধারমানিক নদী পাড়ে নির্জন স্থানে নিয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। এসময় চাঁদার দাবীতে তার পকেটে থাকা ২২ হাজার ৪ শত টাকা ছিনিয়ে নেয় তারা এবং তার মুঠো ফোনের বিক্যাশ থেকে ১০ হাজার টাকা সেন্ড করে নেয় টোকাই মিরাজ। এরপর সন্ত্রাসীরা তাদের দাবীকৃত অবশিষ্ট টাকা পরের দিন প্রদানের শর্তে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয় প্রকৌশলী আবুল হোসেনকে। ঘটনার পর পর ভুক্তভোগী প্রকৌশলীর অভিযোগের ভিত্তিতে মাঠে নামে পুলিশ।

কলাপাড়া ইউএনও মো: রবিউল ইসলাম বলেন, এটি ন্যাক্কারজনক একটি ঘটনা। কোন ভাবেই এসব সন্ত্রাসীকে ছাড় দেয়া হবে না। কালা মিরাজের নামে একাধিক মামলা রয়েছে। মিরাজ একজন চিহ্নিত সন্ত্রাসী।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় প্রকৌশলী আবুল হোসেন থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই একজনকে গ্রেফতার করেছে। প্রধান অভিযুক্ত কালা মিরাজকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
#
২৫-০৫-২৪

সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy