1. admin@amaderkuakata.com : akas :
  2. amaderkuakata.r@gmail.com : desk-1 :
  3. amaderkuakata@gmail.com : rumi :
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

কলাপাড়া ভূমি সহকারী কমিশনার সহ ৩ কর্মকর্তাকে আইনী নোটিশ।।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৭ বার

কলাপাড়া ভূমি সহকারী কমিশনারকে আইনী নোটিশ।।

 


নিজস্ব প্রতিবেদক।।


পটুয়াখালীর কলাপাড়া ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল, কানুনগো মো: আলতাফ হোসেন ও সার্ভেয়ার মো: হুমায়ুন কবিরকে আইনী নোটিশ দিয়েছে কলাপাড়া আইনজীবী সমিতি।
বৃহস্পতিবার আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: শাহাব উদ্দিন খন্দকার ও সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট একেএম দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এ নোটিশ রেজিষ্ট্রি ডাক যোগে প্রেরণ করা হয়।
কলাপাড়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: শাহাব উদ্দিন খন্দকার আইনী নোটিশ দেয়ার তথ্য নিশ্চিত করেছেন।
নোটিশে বলা হয়, ১৯৮৫-৮৬ সালে আইনজীবীদের পক্ষে আবেদনের পর তৎকালীন জেলা প্রশাসক আজিজুল ইসলাম খেপুপাড়া মৌজার ১নং খাস খতিয়ানের কোর্ট সংলগ্ন ৬১৪ নং দাগ থেকে ১০ কাঠা জায়গা তখনকার ইউএনও এবং সহকারী কমিশনার (ভূমি) কে আইনজীবীদের বন্দোবস্ত দেয়ার জন্য আদেশ দেন।
পরবর্তীতে কোর্টের পূর্ব পাশ দিয়া ট্রেস ম্যাপ ও নকশা তৈরীসহ সেলামী ধার্য হয়। বর্তমানে অনুমোদিত ওই বন্দোবস্ত কেস খুঁজে পাওয়া যাচ্ছে না। সংশ্লিষ্টমহল ঐ বন্দোবস্ত কেস খুঁজে বের করে পুন:রায় চালু না করলে আদালতে ক্ষতিপূরণের মামলা দেয়া হবে। এ নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে নোটিশ স্বাক্ষরকারীর অফিসে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে আইনী নোটিশে।
কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল গনমাধ্যমকে জানায়, এখনও নোটিশ এসে পৌঁছেনি। নোটিশ পেলে তাতে কি বলা হয়েছে তা জানার পরই এ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।


visit:,www.dainikkalaparaprotidin.com


 

সোসাল মিডিয়ায় শেয়ার করুন।

এ জাতীয় আরো খবর
বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Design & Developed BY Star it Academy