1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। গণ অধিকার রক্ষার জন্য নতুনধারা : মোমিন মেহেদী বরগুনা জেলার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার কলাপাড়ায় সাংবাদিক ও মানবাধিকারকর্মী মোঃ শাহাবুদ্দিন ও তার পিতা বিরুদ্ধে মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হাকিমপুর পৌরসভা নির্বাচনে মেয়র কাউন্সিলর ও মহিলা আসনের প্রার্থীদের চলছে দৌড়-ঝাপ নোয়াখালী বেগমগঞ্জে হত্যা মামলার আসামী খুন। রাঙ্গাবালীতে জমিজমার বিরোধে মারধর ও হত্যার হুমকি কলাপাড়ায় টমটম উল্টে গাছ চাপায় নিহত-১ এবং আহত-১ কুয়াকাটায় সাঁতার কাটতে গিয়ে পর্যটকের মৃত্যু পটুয়াখালীতে বিএমএসএফ’র নতুন কমিটি গঠন। বিয়ের প্রলোভনে মাসের পর মাস ধর্ষণ অতঃপর দুই মাসের অন্তঃসত্ত্বা; ভ্রুন হত্যার অভিযোগ

মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৫০ বার

সাইফুল ইসলাম জুলহাস (স্টাফ রিপোর্টার)
বরগুনায় মুক্তিযুদ্ধে সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র তুলে দেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

মহান মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সদস্যদের মধ্যে অ্যাডভোকেট কমল কান্তি দাস সৃতি সংসদ এর উদ্যোগে, মুক্তিযুদ্ধ জাদুঘর ও খেলাঘরের সহযোগিতায় সকাল ১১টায় মুক্তিযুদ্ধ জাদুঘর, শিল্পকলা একাডেমি ভবনে, বেবি দাস এর সভাপতিত্তে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমরা এই মুক্তিযুদ্ধাদের জন্যই আমরা এই দেশকে স্বাধীন করতে পেরেছি। বাংলা ভাষায় কথা বলতে পারেছি। স্বাধীন ভাবে চলাফেরা করতে পারতেছি। আমাদের এই সকল কিছুর অবদানই একমাত্র এই মুক্তিযুদ্ধারা। এই দেশকে স্বাধীন করতে যারা প্রান দিয়েছেন তাদের প্রতি জানাই গভীর ভাবে শ্রদ্ধা। এবং এদের পরের যেই প্রজন্ম আছে/আসবে সকলকে মুক্তিযোদ্ধা কে জানতে হবে। না জানলে জানাতে হবে। তাহলেই স্বাধীনতা সম্পর্কে জানতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন, মোস্তাইন বিল্লাহ জেলা প্রশাসক বরগুনা, নির্বাহী ম্যাজিস্ট্রেটগন, বেবি দাস সভাপতি সাগরপারী খেলাঘর, বরগুনা, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, আনেয়ার হোসেন মনোয়ার সভাপতি বীর – মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধা ৭১, বরগুনা সাবেক সভাপতি প্রেসক্লাব বরগুনা, সাংবাদিক মুশফিক আরিফ, সহ- অন্যান্য সাংবাদিক, মুক্তি যোদ্ধাদের পরিবারের সদস্য সহ অনেকে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas