1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ায় ইয়াবাসহ পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল গ্রেফতার। টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা।

কলাপাড়ায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার।

  • আপডেট সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২৮ বার

মোঃ জাহিদ,স্টাফ রিপোর্টারঃঃ

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শিরিন আক্তারের (২০) মৃতদেহ পুলিশ কলাপাড়া পৌরশহরের নাচনাপাড়ার ভাড়া বাসা থেকে বৃহস্পতিবার সকালে উদ্ধার করেছে। স্বামী ট্রলি চালক মিঠু সিকদার পালিয়ে গেছেন। নিহতের বাবা মোখলেছ হাওলাদার জানান, তার মেয়েকে মিঠু পরিকল্পিতভাবে হত্যা করে গা ঢাকা দিয়েছেন। তিনি সকালে গিয়ে ঘরের বাইরে থেকে দরজার ছিটকানি দেয়া দেখতে পান।

দরজা খুলে শিরিনকে কম্বল গায়ে বিছানায় ঘুমিয়ে আছেন মনে করে ডাকাডাকি করেন। সাড়া-শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দেন। বিছানার পাশেই আড়ার সঙ্গে একটি ওড়না ঝুলন্ত দেখতে পান। জামাই মিঠু লাপাত্তা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। চাকামইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের শিরিনের সঙ্গে মাত্র নয় মাস আগে আমতলীর বান্দ্রা গ্রামের বশির সিকদারের ছেলে মিঠুর বিয়ে হয়।

এলাকায় ক্ষোভ ও শোকাবহ অবস্থা বিরাজ করছে। বিয়ের পর থেকে শিরিনকে নিয়ে মিঠু পৌর শহরের নাচনাপাড়া মহল্লার জাহাঙ্গীর গাজীর বাড়িতে ভাড়া থাকতেন। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas