1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
বেনাপোল সীমান্তে থেকে ভারতীয় স্যালাইন সহ আটক ১ বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন। দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র। চাঁপাইনবাবগঞ্জের সম্ভাবনাময় নির্ধারিত পর্যটন এলাকা পরিদর্শন করলেন পর্যটন যুগ্ন সচিব। আমতলী সরকারি কলেজে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। গোদাগাড়ীতে ৪২ তম জাতীর বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,মেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। যশোর শার্শায় ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার রিপোট প্রকাশ করায় সাংবাদিকে প্রকাশ্যে হত্যার হুমকি। সাভারে ওয়াসিল উদ্দিন স্মৃতি শর্টপিচ ক্রিকেট নাইট টুর্নামেন্ট উদ্বোধন ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফরিদপুর চিনিকল ফটক সভা ও বিক্ষাভ কলাপাড়ায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার।

যশোরের শার্শায় ৭০বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ১

  • আপডেট সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৭৬ বার

আমার নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

যশোরের শার্শায় ছোট মান্দারতলা নামক স্থানে বাহাদুরপুর টু শার্শাগামী রাস্তায় শাহীনের সেলুনের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ৭০ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকার সহ সজল খান (২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানা পুলিশ।

সে নড়াইল জেলার লোহাগড়া থানার গোপিনাথপুর গ্রামের মৃত আলাউদ্দিন খানের ছেলে।

পুলিশ জানায়, যশোর পুলিশ সুপারের নির্দেশে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খানের সার্বিক তত্ত্বাবধানে গত রবিবার রাত ১১সময় এএসআই (নিঃ) রবিউল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে প্রাইভেটকার সহ সজল খানকে আটক করা হয় এবং ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে শার্শা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas