1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
টাংগাইলে কৃষকলীগ সংগ্রামপুর ইউনিয়ন শাখা ত্রি- বার্ষিক সম্মেলনে সাবেক এমপি রানা। বেতাগী পৌরনির্বাচনে ৩৯ জন প্রার্থী মনােনয়ন পত্র দাখিল। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা। গলাচিপায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু।

কুলিয়ারচরে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে ফ্রান্স বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৫৫ বার

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মানবতার মুক্তির অগ্রদূত মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর
অবমাননাকর ব্যঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের পণ্য বর্জনসহ ৩ দফা দাবিতে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে ফ্রান্স বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় ছয়সূতী বাসষ্ট্যান্ডে আহলে সুন্নাত ওয়াল জামাত এর সদস্যগণ একত্রিত হয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন।
ওই সমাবেশে থেকে তিনটি দাবী পেশ করা হয়। দাবী গুলোর মধ্যে রয়েছে ফ্রান্সের সাথে সকল প্রকার কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করা, ফ্রান্সের উৎপাদিত সকল পণ্য বর্জনের ব্যবস্থা নেওয়া ও জাতীয় সংসদে ফ্রান্সের জঘন্য অনৈতিক এই
কর্মকান্ডের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করা।

উক্ত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত এর উপদেষ্টা ডাঃ মোঃ মুখলেছুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আনিসুর রহমান তৌহিদ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালা উদ্দিন মুর্শেদ বাবুল, সৈয়দ ফয়জুল মুত্তাকিন, মাওলানা সাদেকুর রহমান, মাওলানা মাসুদ বিল্লাহ, ও মোঃ রিফাত প্রমুখ।
পরে বক্তব্য শেষ করে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কসহ বাসষ্ট্যান্ড এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas