1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কুয়াকাটা পৌরসভা নির্বাচনে- মেয়র প্রার্থী ৪ জনেরমনোনয়নপত্র জমা দিলেন। কুয়াকাটায় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ। কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করায়,ভাইয়া বাহিনীর প্রধান চেয়ারম্যান শিমু ও স্ত্রী বিএনপি নেত্রী এলিজাসহ গ্রেফতার- ৫ \ কলাপাড়ায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই চলছে অবৈধভাবে ইটভাটা, ক্ষতির স্বীকার এলাকাবাসী। যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমস হাউসে বিক্ষোভ। দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী। একটি সরকারি ঘর পেলেই মাথা গুজার ঠাই পাবেন ৮০ বছরের বৃদ্ধা। গলাচিপায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু। শার্শায় সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাক পরে গুপ্ত বাহিনী স্বর্ণ, মাদক চোরাচালানি পণ্য আটক করছে বলে অভিযোগ উঠেছে। কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় নাসির শিকদার নামে আহত হয়েছেন একজন।

শার্শায় শালিশ বানিজ্য ও পূর্ব শত্রুতার জেরে মেম্বরকে পেটালেন চেয়ারম্যান রশীদ।

  • আপডেট সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

যশোরের শার্শায় শালিশ বানিজ্য ওপূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে মেম্বর বাবুলকে পিটিয়ে মারাত্নক আহত করেছে চেয়ারম্যান আব্দুর রশীদ সহ তার দুই ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শার্শার গোগা ইউনিয়ন পরিষদের মেম্বর হরিশচন্দনপুর গ্রামের
বাবুল মঙ্গলবার সকালে বেনাপোল থেকে বাড়ীতে ফেরার পথে গোগা বাজারে পৌছালে গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ ও তার দুই ছেলে সুমন এবং সম্রাট তার উপর আতর্কিত হামলা চালায়।

এসময় পাশে থাকা ইট দিয়ে তার মাথায়
এলোপাতাড়ি আঘাত করে থেতলিয়ে দেয় এবং তাকে (বাবুল) কেউ যেন হাসপাতালে ভর্তি করতে না পারে সে জন্য হুঙ্কার দিয়ে বাঁধা দেয়।

পরে স্হানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

বাবুল মেম্বরের মা জানান, পুর্বে আমার ছেলের সাথে চেয়ারম্যানের দ্বন্দ ছিলো।হঠাৎ গত কয়েকদিন আগে বাবুল একটি মেয়ে ছাড়াছাড়িকে কেন্দ্র করে চেয়ারম্যান আব্দুর রশীদ ১ লক্ষ টাকা দাবি করে।

দাবির পরিপ্রেক্ষিতে বাবুল চেয়ারম্যানকে
১ লক্ষ টাকা দেয়। এর কিছুদিন পরে আরো ৫০ হাজার টাকার দেওয়ার জন্য বিভিন্ন ভাবে ফের হুমকি ধামকি দিতে থাকে চেয়ারম্যান আব্দুর রশীদ। আর এরই সুত্র ধরে মঙ্গলবার সকালে বাবুলের উপর হামলা চালায় বলে জানা যায়।

এব্যাপারে চেয়ারম্যান আব্দুর রশীদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন,এব্যাপারে কেউ এখনো কোন অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্হা গ্রহন করা হবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas