1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
বেনাপোল সীমান্তে থেকে ভারতীয় স্যালাইন সহ আটক ১ বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন। দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র। What you need to Know About Personal Finance Insurance চাঁপাইনবাবগঞ্জের সম্ভাবনাময় নির্ধারিত পর্যটন এলাকা পরিদর্শন করলেন পর্যটন যুগ্ন সচিব। আমতলী সরকারি কলেজে অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন। গোদাগাড়ীতে ৪২ তম জাতীর বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,মেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। যশোর শার্শায় ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার রিপোট প্রকাশ করায় সাংবাদিকে প্রকাশ্যে হত্যার হুমকি। সাভারে ওয়াসিল উদ্দিন স্মৃতি শর্টপিচ ক্রিকেট নাইট টুর্নামেন্ট উদ্বোধন ৫ দফা দাবী বাস্তবায়নের দাবিতে ফরিদপুর চিনিকল ফটক সভা ও বিক্ষাভ

বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড।

  • আপডেট সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৫৫ বার

মোকাব্বেল শেখ,বাগেরহাট প্রতিনিধিঃ


বাগেরহাটের মোংলা উপজেলায় একটি আশ্রয় প্রকল্পে ৭ বছরের মাদ্রাসায় পড়ুয়া এক অসহায় শিশুকে ধর্ষনের অভিযোগে একই উপজেলার আব্দুল মান্নান(৫০) নামক একজনকে বাগেরহাট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে।এটাই দেশের একমাত্র প্রথম নজিরবিহীন (অল্পসময়ে তথা মাত্র ৭ কর্মদিবসে) রায় বলে ধারনা করা হচ্ছে।
জানা যায় মান্নান ৩ অক্টোবর শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিজের বাড়িতে নিয়ে ধর্ষন করে।শিশুটি মা-বাবা ছাড়া মামার কাছে মোংলায় আশ্রয় প্রকল্পে বাস করতো।
শিশুটি বাড়ি গিয়ে মামাকে বিষয়টি জানালে মোংলা থানায় অভিযোগ করা হলে মান্নানকে গ্রেপ্তার করা হয়।অবশেষে ১৬ অক্টোবর সাক্ষ্য গ্রহনের পর ১৮ তারিখ মান্নান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেই।অতঃপর ১৯ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এই যুগান্তকারী রায় ঘোষনা করে।এই রায়ে এলাকাবাসী বিজ্ঞ আদালতের প্রতি শ্রদ্ধা জানিয়েছে।
এবং বিশেষজ্ঞরা মনে করেন, এরকম অল্পদিনের মধ্যে বিচার হলে বর্তমান লাগাতার ধর্ষন ও নারী নির্যাতন বন্ধে বিরাট ভূমিকা রাখবে।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas