1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফার সকল মামলা প্রত্যাহারের আল্টিমেটাম বিএমএসএস পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় বাংলাদেশ পানি বিধিমালা বাস্তবায়নে মতবিনিয়ম সভা অনুষ্ঠিত টাংগাইলের ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত মিনিবার ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী লতাবাড়িয়া স্পোর্টিং ক্লাব কুয়াকাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষ আহত-৪ থানায় মামলা-মহিপুরে টানা ধর্ষনে ৭মাসের অন্তসত্তা কিশোরী। চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ব্যবসায়ী ও উদ্যোক্তার মধ্যে পার্থক্যগুলো সঠিক নিরুপন করতে পারাটাই উদ্যোক্তা হওয়ার সবচেয়ে বড় কৌশল মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির গণ অধিকার রক্ষার জন্য নতুনধারা : মোমিন মেহেদী

সরকারদলীয় আগ্নেয়াস্ত্রসহ 2 জন গ্রেফতার।

  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪৯ বার

আমাদের কুয়াকাটা ডেস্কঃ

পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে ২ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করেছে বেশকিছু আগ্নেয়াস্ত্র।

গ্রেপ্তার মো. সোহাগ জোমাদ্দার (৩০) এবং ফারুক খন্দকার (৫০) এলাকায় নানান অপরাধের সাথে জড়িত। তাদের গ্রেপ্তারের বিষয়টি রাতে এক ইমেল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব রুপাতলী কার্যালয়। এর আগে তাদের শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়- তাদের একটি অভিযানিক টিম পটুয়াখালীতে টহলকালে খবর আসে মহিপুর মাছের আড়তের সামনে একটি সন্ত্রাসী বাহিনী অবস্থান করছে। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফারুক ও সোহাগ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে তাদের কাছে অস্ত্র ও গুলি মজুত আছে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- দুইজনের স্বীকারোক্তিতে ওই এলাকার একটি আড়ৎ ঘর থেকে ২টি ওয়ান শুটারগান, ২রাউন্ড কার্তুজ, একটি বিদেশী রিভলবার, ৮ রাউন্ড গুলি এবং ২ টি চাপাতি উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মোক্তার হোসেন বাদী হয়ে মহিপুর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas