1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ার লালুয়া ইউনিয়নের সাবেক এক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু।। কলাপাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আট জন আহত। কলাপাড়া পৌর ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক জুয়েল রানা চাঁদাবাজী মামলায় গ্রেফতার।। সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর। জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড।

বড়লেখায় টিলা কাটার অভিযোগ: ২ ব্যক্তি কে জরিমানা।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখার করমপুর গ্রামে অবৈধভাবে টিলার মাটি কাটার অভিযোগে দুই ব্যক্তিকে ১ লাখ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা এই দণ্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন জুড়ী উপজেলার ফুলতলা বাজার এলাকার মৃত আব্দুল মন্নানের ছেলে আব্দুল মুমিন (৩৩) ও উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামের স্বপন আলীর ছেলে তুহেল (৩২)।

ভ্রাম্যমাণ আদালত গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে করমপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান হয়। অভিযানকালে টিলার মাটি কেটে ট্রাকে উঠানোর সময় হাতেনাতে আব্দুল মুমিন ও তুহেলকে আটক করা হয়। পরে বালুমহাল ও মাটি ব্যব্যস্থাপনা আইনে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার প্রমুখ সহায়তা করেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas