1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আট জন আহত। কলাপাড়া পৌর ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক জুয়েল রানা চাঁদাবাজী মামলায় গ্রেফতার।। সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর। জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড। ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪।

সাভারে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩২ বার

জাহিদুল ইসলাম অনিক,সাভার প্রতিনিধি:

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে মাদক ও কিশোর গ্যং বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়। চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়া এলাকার জনগনকে সচেতন করার লক্ষ্যে এ মাদক ও কিশোর গ্যং বিরোধী এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেশের যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে পানপাড়া এলাকাবাসির আয়োজনে উক্ত মাদকবিরোধী আলোচনা ও জন সচেতনতা মূলক সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন তেতুঁলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদুল ইসলাম (বিপিএম.পিপিএম) ইনচার্জ, ট্যানারী পুলিশ ফাঁড়ি।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন- ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এই প্রতিপাদ্য বিষয়কে বাস্তবে রুপ দিতে আমরা পানপাড়া এলাকাকে মাদক মুক্ত করতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি। পানপাড়া এলাকার কোথায় কোথায় মাদকের ছড়াছড়ি ইতোমধ্যে তা চিহ্নিত করা হয়েছে। মাদকের সাথে যারা জড়িত রয়েছেন আমরা আশাবাদি আপনার মাদক ছেড়ে দিবেন।

তিনি আরও বলেন- আমরা শুরুতেই মাদক আসক্তদের নিয়ে মাদক ছেড়ে দিয়ে সুন্দর সমাজ গঠেনের আহবান জানাচ্ছি। তাতে কাজ না হলে মাদকাসক্ত ব্যক্তিকে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করা, তারপর যদি কাজ না হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক নির্মূলের জন্য ইতোমধ্যে সমাজের সচেতন নাগরিকদের নিয়ে কমিটি গঠন করা হচ্ছে। অচিরেই মাদক নির্মূল কমিটি মাঠে নামবে।

এসময় জাহিদুল ইসলাম (বিপিএম.পিপিএম) ইনচার্জ, ট্যানারী পুলিশ ফাঁড়ি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এ রোগ থেকে আমাদের সমাজকে বাচাঁতে বর্তমান সরকার কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে। তিনি বলেন, তেতুলঝোড়া ইউনিয়নকে মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে আমারা ঘোষনা করতে চাই। এজন্য আমরা পুলিশ সবধরনের ব্যবস্থা গ্রহন করেছি।

এসময় আরও উপস্তিত ছিলেন তেতুলঝোড়া ইউনিয়নের ইউপি সদস্য, তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জুয়েলআহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদ মনির হোসেন, সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম সহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas