1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
শার্শায় শালিশ বানিজ্য ও পূর্ব শত্রুতার জেরে মেম্বরকে পেটালেন চেয়ারম্যান রশীদ। ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ।। কলাপাড়ার লালুয়া ইউনিয়নের সাবেক এক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু।। কলাপাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আট জন আহত। কলাপাড়া পৌর ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক জুয়েল রানা চাঁদাবাজী মামলায় গ্রেফতার।। সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর।

স্কুল ছাত্রীকে অপহরণ মামলায় সময় টিভির স্টাফ রিপোর্টার এম.এ আজীম গ্রেফতার।

  • আপডেট সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭৭ বার

আমাদের কুয়াকাটা ডেস্ক।। নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে সময় টিভি বরগুনার নিজস্ব প্রতিবেদক মো. আবদুল আজিমকে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্রী বরগুনা পৌর শহরের এক হিন্দু বস্ত্র ব্যবসায়ীর মেয়ে।

পটুয়াখালীর কুয়াকাটা থেকে সময় টিভির নিজেস্ব প্রতিবেদক (বরগুনা) এম,এ আজিমকে নবম শ্রেনী পড়ুয়া হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

সূত্রমতে জানা যায়, গত ০২ ই অক্টোবর (শুক্রবার) বরগুনা সদর থানায় সময় টিভির নিজেস্ব প্রতিনিধি এম, এ আজিম, ৭১ টিভির বরগুনা প্রতিনিধি ইমরাণ টিটু ও শুভ সেন এই তিন জনের বিরুদ্ধে হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণের মামলা দায়ের করেন অপহৃতর পিতা।
মামলা সূত্রে, ০৩ ই অক্টোবর (শনিবার) ভোর রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এম,এ আজীমকে অপহৃত স্কুল ছাত্রী সহ গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানাগেছে, এই আজিমের বিরুদ্ধে আগে থেকেই শহরের বেশ কিছু স্কুলপড়ুয়া মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে নিজের টাউনহল অফিসে নিয়ে আসার একাধিক অভিযোগ ছিলো। তিনি একজন সামান্য ঘড়ি মেকারের সন্তান হয়েও সাংবাদিকতার আড়ালে চরম আকারে দুর্নীতিতে লিপ্ত ছিলো। তিনি অল্প কয়েক দিনেই প্রাইভেট কার, মুদ্রন যন্ত্র সহ কোটি টাকার সম্পত্তি গড়ে তুলেছেন। এছাড়া বরগুনা জেলার প্রশাসনের কর্মকর্তা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে নারী লেলিয়ে ব্লাকমেইল করে নিজের স্বার্থে ব্যবহার করতে বাধ্য করার অভিযোগ রয়েছে একাধিক। কিন্ত এতদিন তিনি অদৃশ্য কারণে ধরা ছোঁয়ার বাইরে ছিলেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গ্রেফতার সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনায় সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করায় বিষয়টি বরগুনা পুলিশ আমাদের অবহিত করলে আমরা তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, গ্রেফতারের পর বরগুনা সদর থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। আজিম ও উদ্ধার হওয়া ছাত্রীকে বরগুনা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas