1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
অন্যের স্ত্রী নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি; কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে সমন জারি কলাপাড়া আন্ধার মানিক নদীর মোহনায় জলদস্যু জোংলা শাহালম বাহিনী কর্তৃক ট্রলার ডাকাতি, অপহরণ-১। গাজনা ইউনিয়নে ভিজিডি কার্ড বিতরণ কলাপাড়ায় সাংবাদিক ও মানবাধিকার কর্মী শাহাবুদ্দিনের বিরুদ্ধে মিথ্যা হয়রানি মূলক সংবাদ সম্মেলন ও অসত্য সংবাদের প্রতিবাদ। পটুয়াখালীর দশমিনায়,মোঘল আমলের প্রাচীন মুসলিম ঐতিহ্য মুন্সি আমিরুল্লাহ মসজিদ! কলাপাড়ায় প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের শিক্ষা কাযর্ক্রম চলছে অনলাইনে দীর্ঘ একযুগ পর অপসারণ করা হলো কুয়াকাটা সৈকতের কংক্রিটের ভাঙ্গা অংশ নওগাঁ জেলার দু’টি পৌরসভা নির্বাচনে সার্বিক প্রস্তুতি সম্পন্ন নওগাঁ জেলায় ৭১৭৫ হেক্টর জমিতে ভুট্টার আবাদ ৭৪ হাজার ৬শ ২০ মেট্রিকটন উৎপাদনের প্রত্যাশা নওগাঁ জেলায় মাঠে মাঠে বোরা ধান রোপনে চলছে মহোৎসব কলাপাড়ায় ফুজিটেক ভিলেজ ও পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি চক্ষুসেবা কাযর্ক্রম অনুষ্ঠিত নওগাঁ জেলায় মাঠে মাঠে বোরা ধান রোপনে চলছে মহোৎসব

মোদী ক্ষমতায় থাকলে ভারত-পাকিস্তান সিরিজের সুযোগ নেই: আফ্রিদি

  • আপডেট সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার

স্পোর্টস ডেস্কঃ বৈশ্বিক ক্রিকেটে ভারত-পাকিস্তান সিরিজ মানেই বাড়তি উন্মাদনা। এই একটি সিরিজকে ঘিরে দু’দেশের রাজনৈতিক অঙ্গনও বেশ সরব থাকে।

তবে এই রাজনৈতিক কারণেই দীর্ঘ দিন ধরে দু’দেশের দ্বিপাক্ষিক কোনো সিরিজ আলোর মুখ দেখছে না।

আর নরেন্দ্র মোদী সরকার যতদিন ভারতের ক্ষমতায় থাকবে, ততদিন দু’দেশের মাঝে কোনো সিরিজের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এ ব্যাপারে আরব নিউজকে দেওয়ার এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘পাকিস্তানের সরকার সবসময়ই তৈরি রয়েছে। তবে বর্তমান ভারতীয় সরকারের ক্ষমতায় এই সিরিজের (পাকিস্তান-ভারত) কোনো সুযোগ নেই।

মোদী ক্ষমতায় থাকা অবস্থায়, আমি দেখছি না এমন কিছু হবে। ’

এদিকে দু’দেশের বৈরিতার কারণে পাকিস্তানের ক্রিকেটাররাও আর্থিকভাবে ক্ষতির মুখে পড়ছে বলে মনে করেন আফ্রিদি।কেননা বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলে খেলতে পারছে না পাকিস্তানিরা।

তিনি আরও বলেন, ‘আইপিএল ক্রিকেট বিশ্বের বড় একটি ব্র্যান্ড। এটা দারুণ হতো যদি বাবর আজম ও অন্য পাকিস্তানিরা সেখানে গিয়ে খেলতো ও তাদের (ভারতের ক্রিকেটার) সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতো। তাই আমি মনেকরি পাকিস্তানি ক্রিকেটাররা অনেক বড় সুযোগ হারাচ্ছে। ’

‘নিঃসন্দেহে আমি ভারতের ক্রিকেট উপভোগ করি। আমি তাদের মানুষদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা সবসময় সম্মান করি। আমি সামাজিক মাধ্যমে সবসময় বলি, আমি ভারত থেকে প্রচুর মেসেজ বাই ও অনেককে তার উত্তর দেই। আমি বিশ্বাস করি ভারত থেকে পাওয়া অভিজ্ঞতা ছিল অসাধারণ। ’-যোগ করে আফ্রিদি।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas