1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর। জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড। ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪। হাকিমপুর দলিল লেখক সমিতির নির্বাচলে সভাপতি আনোয়ার হোসেন ও সাথারন সম্পাদক পদে কাইছার আলী নির্বাচিত।। গোয়ালন্দে ৬ জেলে ও ৫ দালালকে ১ মাস করে কারাদন্ড।

মহিপুরে ভোক্তা অধিদপ্তরের অভিযানে তিন ফার্মেসী সহ ৭ টি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা।।

  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৭ বার

স্টাফ রিপোর্টাস।।

পটুয়াখালীর ভোক্তা অধিদপ্তরের অভিযানে সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।প্রতিষ্ঠান গুলো মহিপুর বাজারের,মেসার্স রাজা ফিলিং স্টেশনে ২০ হাজার ,আলিপুর বাজারের মেসার্স মনোয়ারা কৃষি ঘরে ২০ হাজার, বাংলাদেশ মেডিকেল হলে ১৫ হাজার, মেসার্স আয়েশা মেডিকেল হলে ৭০০০ হাজার, মেসার্স আল আমিন মেডিকেল হলে ৫০০০ হাজার, দোয়েল কসমেটিকে ৫০০০ হাজার এবং কুৃয়াকাটা আকন স্টোরে ৮০০০ হাজার টাকা জরিমানা করেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালী জেলার নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মাদ সেলিমের তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালনা করা হয়।এসময় নানা অসঙ্গতি থাকায় মোট সাতটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ প্রসঙ্গে অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে যৌক্তিক ও গ্রহণযোগ্য মূল্যে ওষুধ, স্যানিটাইজার ও অন্য চিকিৎসা সরঞ্জাম বিক্রি করতে হবে। পাশাপাশি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ, স্যানিটাইজার বিক্রি করা থেকে বিরত থাকতে হবে।
এসময় তিনি করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশের সব ভোক্তা সাধারণ ও ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে বাজারে পণ্য ক্রয় বিক্রয়ের অনুরোধ জানান।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas