1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ার লালুয়া ইউনিয়নের সাবেক এক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু।। কলাপাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আট জন আহত। কলাপাড়া পৌর ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক জুয়েল রানা চাঁদাবাজী মামলায় গ্রেফতার।। সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর। জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড।

উপ-নির্বাচন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হাসান হেলাল এর বিশাল মটোরবাইক শোভা যাত্রা।।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১১১ বার

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ’র মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হাসান হেলাল বিশাল মটোরবাইক শোভাযাত্রা করছেনে। বহস্পতিবার রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরএই শোভাযাত্রা করেন তিনি ।
এদিন বেলা ১১টায় উপজেলা সদর থেকে প্রায় ৫/৭শত মটোরবাইক নিয়ে উপজেলা গোল চত্বর থেকে শোভাযাত্রা শুরু করেন। এর পর রাণীনগর থেকে আবাদপুকুর হয়ে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এসময় মনোরম পরিবেসে শোভা যাত্রা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি আনোয়ার হাসান হেলাল।শোভাযাত্রাকালে রাণীনগর উপজেলার রাজাপুর জিয়ানী পাড়ার মোড় সাংবাদিকদের জানান,এলাকায় মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করা সরকারের উনয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচন আওয়ামীলীগ’র মনোনয়ন পত্র দলীয় মনোনয়ন উত্তালন করছি। তিনি বলেন, আওয়ামীলীগর সাথে আমাদের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলছিলাম । আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না। তিনি দাবি করে বলেন, জনগনের ভাল বাসায় আমি পর পর দুই বার বিপুল ভোটে উপজলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাআল্লাহ । আনোয়ার হাসান হেলাল বর্তমান রাণীনগর উপজেলা পরিষদ চয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয় পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনায়ন প্রত্যাশী আওয়ামীলীগ’র দলীয় মনোনয়ন উত্তালন করছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টাবর নির্বাচনর দিন ধার্য করা হয়েছে। #

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas