1. kaiumkuakata@gmail.com : Ab kaium : Ab kaium
  2. akaskuakata@gmail.com : akas :
  3. mithukuakata@gmail.com : mithu :
  4. mizankuakata@gmail.com : mizan :
  5. habibullahkhanrabbi@gmail.com : rabbi :
  6. amaderkuakata.r@gmail.com : rumi sorif : rumi sorif
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ-
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। যোগাযোগঃ-০১৯১১১৪৫০৯১, ০১৭১২৭৪৫৬৭৪
শিরোনামঃ-
কলাপাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আট জন আহত। কলাপাড়া পৌর ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক জুয়েল রানা চাঁদাবাজী মামলায় গ্রেফতার।। সাংবাদিক রেহেনার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৫লাখ টাকা প্রদান করায় বিএমএসএফের কৃতজ্ঞতা। রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন। রামগঞ্জ কিশোর গ্যাং হাবিবের হাতে হামলার শিকার রিয়াজ উদ্দিনের বসত ঘরে।। বেনাপোল কাস্টমস কর্তৃক শুল্কায়ন কার্যক্রম বন্ধের কারণে রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে সরকার। তালতলীতে প্রচারণার শেষ দিন নৌকার প্রার্থীর মাইক ভাঙচুর। জাফলংয়ের ডাউকি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষনের বিচার মাত্র ৭ দিনে।ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড। ঢাকা আরিচা মহাসড়কে মুরগী বোঝাই পিকআপ ছিনতাই গ্রেফতার ৪।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদক সেবী স্কুল শিক্ষকের হাতে।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১১২ বার

বিশেষ প্রতিনিধি:

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ভুরুঙ্গামারী সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়াবা সেবী নিয়ামুল আরিফ চৌধুরী ওরেফে নিখিল চৌধুরী জেল হাজত থেকে জামিনে বেড়িয়ে এসে তার নেতৃত্বে তিন জনের একটি সন্ত্রাসী দল প্রবীণ সাংবাদিক আব্দুল জলিল সরকার এর ব্যবসা প্রতিষ্ঠানে অতির্কিত হামলা চালিয়ে কোরবানীর গরু কেনার ৮০হাজার টাকা ও ব্যাবসার ১লক্ষ ২০হাজার টাকাসহ মোট দুই লক্ষ টাকা ছিনতাই করে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সংবাদ প্রকাশের জের ধরে গত ২২জুলাই দুপুর দু’টায় প্রকাশ্য দিবালোকে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে। এব্যাপারে ভুরুঙ্গামারী থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

শারীরিভাবে লাঞ্ছিত সাংবাদিক আব্দুল জলিল সরকার ভুরুঙ্গামারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি, কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক আমাদের সময় পত্রিকার ভুরুঙ্গামারী উপজেলা প্রতিনিধির দায়িত্বে রয়েছেন।

জানা গেছে, ভুরুঙ্গামারী উপজেলায় সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়াবা সেবী নিয়ামুল আরিফ চৌধুরী ওরেফে নিখিল চৌধুরী সাবেক এমপি মরহুম শামসুল হক চৌধুরীর পুত্র এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুন্নবী চৌধুরীর খোকনের ছোট ভাই হবার সুবাদে দীর্ঘদিন ধরে বেপরোয়া জীবন-যাপন করে আসছে।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য- চলতি বছরের ৩১মে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার নলেয়া গ্রামে ইয়াবাসহ শিক্ষক নিয়ামুল আরিফ নিখিল চৌধুরী (৪০) কে হাতে নাতে আটক তাকে জেল হাজতে প্রেরণ করে। উক্ত ঘটনা সম্পর্কে সেই সময় সাংবাদিক আব্দুল জলিল সরকার সংবাদটি প্রকাশ করায় নিখিল চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠেন।

এব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের জন্য জোর চেষ্টা অব্যাহত রেখেছে।

এ ঘটনায় কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুর রহমান তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।

আপনার ফেইসবুকে শেয়ার করুন।

এরকম আরো খবর
© এই সাইটের কোন নিউজ/ অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।
Created By Hafijur Rahman akas