সুনাম দেবনাথ নিরাপদ ঈদ উৎসব পালনে শুভেচ্ছা জানান বরগুনা বাসীর সকল শ্রেনীর মানুষকে।।

95

জুলহাস স্টাফ রিপোর্টার :পবিত্র ঈদ উল -ফিতর উপলক্ষে বরগুনা বাসিকে শুভেচ্ছা জানিয়েছেন” বরগুনা জেলা আওয়ামীলিগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক এ্যাডভোকেট সুনাম দেবনাথ।

সুনাম দেবনাথ ঈদ শুভেচ্ছার পাশাপাশি বরগুনা বাসীর প্রতি করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সামাজিক দুরত্ব বর্জায় সহ সবাইকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন

সুনাম দেবনাথ, সতর্কবাণী হিসেবে উল্লেখ করেন, বর্তমানে গোটা বিশ্ব হার মানতে বাধ্য হয়েছে, প্রাকৃতিক এই মহামারী করোনা ভাইরাসের কাছে। কয়েক ন্যানোমিটার অনুজীবের কাছে আজ গোটা পৃথিবী অসহায়। বিশ্বের সাথে তালমিলিয়ে বাংলাদেশ ও এর ছোবায় ডুবানো।
প্রাকৃতিক এই বিপর্যয়ের মধ্যো দিন কাটাচ্ছি আমরা।

সুনাম দেবনাথ আরো জানান,
আমরা জীবনে অনেক ঈদ উৎসব করেছি, বেঁচে থাকলে আবারও করতে পারবো। কিন্তু আজ যদি সবাই একত্রে ঈদ উৎসব হিসেবে একে অন্যর সাথে মিশে মার্কেটে চলাচল করি তাহলে সংক্রমনের সংখ্যা বেড়ে মৃত্যুর মিছিলে হয়তোবা আপনি ও যোগ হতে পারেন। অতএব, সবাই সামাজিক ও ব্যাক্তিক দুরত্ব বর্জায় ও নিয়ম কানুন মেনে চলি।পরিবার পরিজনকে সতর্কবার্তা পৌছিয়ে নিজে এবং পরিবারকে নিরাপদে রাখি।

তিনি উদহারন হিসেবে উল্লেখ করেন,,
আপনি কি একবারের জন্য হলে ও ভেবেছেন,যে আপনি পোষাক ক্রয় করতে গিয়ে যদি করোনায় আক্রান্ত হয়ে আসেন তাহলে আপনার ঈদের নতুন পোষাক কে পড়বে? তার চেয়ে বরং ঈদের দিন এ বছরের জন্য হলে ও পুরাতন পোষাক দিয়ে ঈদ উদযাপন করুন। সামাজিক দুরর্ত বর্জায় রাখুন।

পুরাতন পোষাক দিয়ে ঈদ উদযাপন হয় না, এমন বক্তব্য পরিহার করুন। নিজে সচেতন হই, পরিবারকে সচেতন করি। পরিবারের সকলকে করোনার সম্পর্কে সচেতনতা অবলম্বন করার পাশাপাশি প্রতিরোধের উপায় সম্পর্কে আলোচনা করেন। তাহলে তারা বুঝতে পারবে, কেন ঈদে নতুন জামা কিনে দিলেন না। আসুন সকলে সরকারের দেওয়া সকল নির্দেশনা মেনে চলি, ঘরে থাকি,সুস্থ থাকি এবং নিজের পরিবারকে নিরাপদে রাখি।

সুনাম দেবনাথ নিরাপদ ঈদ উৎসব পালনে শুভেচ্ছা জানান বরগুনা বাসীর সকল শ্রেনীর মানুষকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here